প্রধানমন্ত্রীকে কঠিন, কঠোর হতে হয়েছে’ মনে করেন তারানা হালিম

প্রকাশিতঃ 12:21 am | December 07, 2021

নিজস্ব সংবাদদাতা, কালের আলো :

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ছিলেন অ্যাডভোকেট তারানা হালিম। নিজের উত্তরসূরি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসানের কান্ডে চরমভাবে ক্ষুব্ধ সাবেক এই প্রতিমন্ত্রী। একজন নারীর প্রতি মুরাদের অশালীন ও নোংরা ভাষায় বক্তব্য তার হৃদয়েও ঘটিয়েছে গভীর রক্তক্ষরণ।

তবে সব ছাপিয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি তারানা হালিম আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। বলেছেন, ‘আমরা যারা দলকে ভালোবাসি তারা জানি এই সিদ্ধান্ত নেবার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে কঠিন ,কঠোর হতে হয়েছে। কিন্তু বঙ্গবন্ধুকন্যার কাছ থেকে এটাই আশা করি আমরা।’

সোমবার (০৬ ডিসেম্বর) ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী’ শিরোনামে নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়েছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম।

মুরাদ হাসানকে উদ্দ্যেশ্য করে প্রথমেই লিখেছেন, ‘আপনি কর্মক্ষেত্রে যা করেছেন তা conflict of interest ,-আপনি যে ভাষায় কথা বলেছেন তা বিকৃত রুচির,অশালীন,নারীর প্রতি অবমাননাকর, আপনি দলের ও সরকারের ভাবমূর্তি ক্ষু্ণ্ণ করেছেন, শাস্তি আপনার প্রাপ্য ।’

পরের প্যারায় লিখেছেন, ‘রাসুলে করিম (সা:) বলেছেন-
“ভালো মানুষ নারীকে সম্মান করে ।” তাই আপনি দোষীথাকবেন দুনিয়াতে ও আখেরাতে।’

সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী আরও লিখেছেন, ‘ ভবিষ্যতে সব লুটেরা,ঘুষখোর,লম্পটদের বিরুদ্ধে আপনার এমন কঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক।এই দৃষ্টান্ত যেন সকলের জন্য শিক্ষার কারণ হয়। যখন টাইপ করছিলাম তখন শিরোনাম দিয়েছিলাম-“এটা অন্যায়” জনাব মুরাদকে উদ্দেশ্য করে। এর মাঝে ফোনে জানলাম ওনাকে অব্যাহতি দেয়া হয়েছে। তাই শিরোনামটি বদলালাম। লিখলাম-“ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী ।”

কালের আলো/বিএস/এমএম

Print Friendly, PDF & Email