রানার মোটরসাইকেল কেনার কিস্তিসহ বিল পরিশোধ করা যাবে ‘নগদ’-এ

প্রকাশিতঃ 8:28 pm | December 04, 2021

নিজস্ব সংবাদদাতা, কালের আলোঃ

এখন থেকে মোটরসাইকেল প্রস্তুতকারক প্রতিষ্ঠান রানার অটোমোবাইলসের মোটরসাইকেল কেনার কিস্তিসহ সকল প্রকার বিল পরিশোধ করতে পারবেন মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর গ্রাহকেরা। ‘নগদ’-এর বিল পেমেন্ট অপশন ব্যবহার করে গ্রাহকেরা ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

প্রতিষ্ঠান দুটির সমঝোতার ফলে মোটরসাইকেল কিনতে গ্রাহকদের আর আগের মতো ক্যাশ টাকার লেনদেন করতে হবে না, যা তাদের মূল্যবান সময় বাঁচানোর পাশাপাশি ক্যাশ টাকা বহনের ঝুঁকি থেকেও মুক্তি দেবে।

এ ছাড়া গ্রাহকের চাহিদা পূরণের কথা মাথায় রেখে ডাক বিভাগের সেবা ‘নগদ’ ইএমআই-এর মাধ্যমে পেমেন্টের সুবিধা করে দিচ্ছে। ফলে ‘নগদ’-এর মাধ্যমে রানার থেকে মোটরসাইকেল কিনলে গ্রাহকেরা এই সেবাটিও উপভোগ করতে পারবেন।

সম্প্রতি ‘নগদ’ ও দেশের বাজারে দেশীয় শীর্ষস্থানীয় মোটরসাইকেল প্রস্তুতকারক প্রতিষ্ঠান রানার অটোমোবাইলস লিমিটেডের মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় ‘নগদ’-এর পক্ষ থেকে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাহেল আহমেদ, প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান, হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান দিপু, হেড অব কর্পোরেট সেলস (ঢাকা) মো. হেদায়াতুল বাশার ও কর্পোরেট সেলস (ঢাকা) মো. রিফাত রহমান উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রানার অটোমোবাইলসের পক্ষে প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর (এমডি) ও চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) রিয়াজুল হক চৌধুরী, সিএফও সনাত দত্ত ও সিনিয়র ম্যানেজার সুমন কুমার রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

‘নগদ’ ও রানার অটোমোবাইলসের চুক্তির বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা শেখ আমিনুর রহমান বলেন, ‘দেশের বাজারে দেশীয় দুটি সেরা প্রতিষ্ঠান গ্রাহকদের সেরা সেবা দেওয়ার জন্য চুক্তিবদ্ধ হয়েছে। অনেকেই আছেন, যারা ক্যাশ টাকা দিয়ে মোটরসাইকেল কিনতে কিছুটা সমস্যায় পড়েন। সেই সমস্যা সমাধান করবে ‘নগদ’। এখন চাইলেই ‘নগদ’-এর মাধ্যমে কিস্তিতে রানার মোটরসাইকেল কিনতে পারবেন গ্রাহকেরা।

কালের আলো/টিআরকে/এসআইএল

Print Friendly, PDF & Email