ব্যস্ততায় ডুবে আছেন সুস্মিতা শারলিন

প্রকাশিতঃ 2:31 am | April 07, 2018

শোবিজ প্রতিবেদক, কালের আলো :

চরম ব্যস্ত সময় কাটাচ্ছেন এই সময়ের জনপ্রিয় উপস্থাপক সুস্মিতা শারলিন। দর্শক প্রিয় এ ‘মডেল কন্যা’ এখন অবস্থান করছেন কলকাতায়। দক্ষিণ এশিয়ার পাঁচটি দেশের অংশগ্রহণে অনুষ্ঠিত সুন্দরীদের নতুন প্রতিযোগিতা ‘কুইন অব সাউথ এশিয়া’ অনুষ্ঠানের উপস্থাপনা নিয়েই ব্যস্ততায় ডুবে আছেন তিনি।

শুক্রবার (০৬ এপ্রিল) কলকাতার জেড ফোর ডান্সিং নেটওয়ার্ক হলরুমে ‘কুইন অব সাউথ এশিয়া’ এর অডিশন সম্পন্ন হয়েছে। উপস্থাপক শারলিন দু’দিন আগে ঢাকা থেকে গিয়েছেন কলকাতায়। সেখানে অডিশন পর্বে উপস্থাপনা করেছেন এ ‘স্ট্যাইলিস্ট’।

কালের আলো’র সঙ্গে আলাপকালে দর্শক নন্দিত এ উপস্থাপক জানান, নতুন শিল্পী তৈরির লক্ষ্যে শুরু হওয়া দক্ষিণ এশিয়ার সুন্দরী প্রতিযোগিতা ‘কুইন অব সাউথ এশিয়া’র কান্ট্রি ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১২ এপ্রিল।’

আলাপচারিতায় দর্শকদের কাছে গ্রহণযোগ্য উপস্থাপক সুস্মিতা জানান, বাংলাদেশের পাশাপাশি অন্যান্য দেশগুলোর দেশ সেরা প্রতিযোগিদের নিয়ে আগামী ৫ মে নেপালে অনুষ্ঠিত হবে এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল পর্ব। ফাইনালের দিনেও উপস্থাপনার জন্য ক’দিন পর যাবেন নেপালে।

ছবি- কালের আলো : প্রতিযোগীদের সঙ্গে সুস্মিতা শারলিন

প্রসঙ্গত, ‘কুইন অব সাউথ এশিয়া’র মুকুট বিজয়ীর জন্য প্রাইজ মানি হিসেবে থাকছে ১০ হাজার মার্কিন ডলার। পাশাপাশি প্রথম ও দ্বিতীয় রানার আপ পাবেন সাত হাজার ও পাঁচ হাজার ডলার করে।

এক সময় রাজধানীর নামকরা একটি প্রতিষ্ঠানে শিক্ষকতা করতেন সুস্মিতা শারলিন। এরপর তিনি মনোনিবেশ করেন ব্যবসায়। কিন্তু উপস্থাপনা আর মডেলিং’র প্রতি তাঁর একটি টান ছিল বরাবরই। দেশের ২৪ ঘন্টার নিউজ চ্যানেল নিউজটোয়েন্টিফোর’র ঈদ কেনাকাটা অনুষ্ঠান উপস্থাপনা করে দর্শকদের নজর কাড়েন তিনি।

এরপর নিউজটোয়েন্টিফোরকে বিদায় জানিয়ে এনটিভি’র সঙ্গে যুক্ত হন সুস্মিতা। মূলত এনটিভিতে চলচ্চিত্রের তারকা ও গান নিয়ে প্রচারিত সেলিব্রেটি শো ‘স্বর্ণালী স্মৃতি’র ৮ টি পর্বে তাঁর মনোমুগ্ধকর উপস্থাপনার পাশাপাশি ফ্যাশন সচেতনতাও দেখে অভিভূত হন সবাই।

এরপর এনটিভি অধ্যায় শেষ করে হাত দেন নতুন মিশনে। স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলায় ‘কুইন অব সাউথ এশিয়া’ উপস্থাপনাতেও এ অনিন্দ্য সুন্দরী নিয়ে আসেন ভিন্ন মাত্রা। এ সময়টাতে তাঁর পোশাক ও হেয়ার স্ট্যাইলের প্রশংসা করেছেন দর্শকরা।

অভিনয়ের প্রতি তেমন একটা আগ্রহ না থাকলেও উপস্থাপনা ও মডেলিং তিনি চালিয়ে যেতে চান নিজের ব্যবসা দেখভালের পাশাপাশি। আপাতত উপস্থাপনা নিয়েই নিজের স্বপ্ন বাস্তবায়ন করতে ছক কেটেই পথ চলছেন এ নন্দিত তারকা। আর বর্তমানে তো ‘কুইন অব সাউথ এশিয়া’র উপস্থাপনার মাধ্যমে নিজের পরিধিটা আন্তর্জাতিক অঙ্গণেও ছড়িয়ে দিচ্ছেন এ মিষ্টভাষী।

কালের আলো/এএএস/এএ

Print Friendly, PDF & Email