যেমন পুরুষ সঙ্গী চেয়েছিলেন সোনম কাপুর

প্রকাশিতঃ 9:40 pm | June 09, 2021

শোবিজ ডেস্ক, কালের আলোঃ

অভিনয় ও ফ্যাশনেবল পোশাকে দর্শকদের চোখ ধাঁধিয়ে দেওয়া ফিল্মি ক্যারিয়ারে মাঝে মধ্যেই নানা মন্তব্যের জন্য বিতর্কের জন্ম দিয়েছেন সোনম কাপুর। মন্তব্যের বানে ঐশ্বরিয়া থেকে শুরু করে ঋষি কাপুরকেও ক্ষেপিয়েছেন।

বুধবার (৯ জুন) ৩৬-এ পা দিলেন ভারতীয় অভিনেত্রী সোনম কাপুর। বরাবরই নিজের খেয়াল খুশি মতো চলেছেন এ অভিনেত্রী। নিজের যা ভালো মনে হয় করেছেন, নিজের বিবেচনায় যেটা ঠিক মনে হয় তাই করেন।

ছোটপর্দার এক চ্যাট শো ওয়ে ইটস ফ্রাইডেতে একবার হাজির হয়ে সঞ্চালক ফারহান আখতারের সঙ্গে আড্ডা দেওয়ার ফাঁকে সরাসরি জানিয়েছেন কেমন পুরুষ তার পছন্দ। ফারহানের প্রশ্নের জবাবে মুখে হাসি এনে, সামান্য ভেবে সোনমের বক্তব্য ছিল, যদি সেই ব্যক্তি আমার বাবার (অনিল কাপুর) থেকেও বেশি সুপুরুষ হয়, বেশি অর্থবান ও বিখ্যাত হন তাহলে ভেবে দেখতে পারি। ও হ্যাঁ, তাকে আমার বাবার থেকেও বেশি জনপ্রিয় ও পরিচিত হতে হবে। সঙ্গে বাবার মতো ওরকম জম্পেশ একখানা গোঁফ থাকলেও মন্দ হয় না।

যদিও বছর তিনেক আগে ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে গাঁটছাড়া বেঁধেছেন নীরজা খ্যাত এই নায়িকা। সম্প্রতি, নিজেদের তিন বছরের বিবাহবার্ষিকীও পালন করলেন এই দম্পতি। ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে এই বার্থডে গার্ল একবার জানিয়েছিলেন কীভাবে আনন্দের সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল।

কালের আলো/আরএস/এমএইচএস

Print Friendly, PDF & Email