রোজা এলে অনেক সংযমে পরিপূর্ণ হই : পরীমনি

প্রকাশিতঃ 4:36 pm | April 30, 2021

শোবিজ ডেস্ক, কালের আলো:

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। নানা বিষয়ে তিনি প্রায়শই খবরের শিরোনাম হন। সোস্যাল মিডিয়াতেও দারুণ সরব এই নায়িকা। নিজের মন ও মননের সকল কিছুই শেয়ার করেন সেখানে।

রমজান মাসেও তার ব্যতিক্রম হয়নি। সাম্প্রতিক সময় তাকে বেশ উৎফুল্ল দেখা গেছে সোস্যাল মিডিয়াতে। দুবাই সফরের ছবি শেয়ার করে তেমনই বার্তা দিয়েছেন নেটিজেনদের।

সম্প্রতি এক গণমাধ্যমের সাথে আলাপকালে তিনি তার শৈশব ও বর্তমানের রমজান মাসের স্মৃতি তুলে ধরেছেন। বলেছেন, অনেক সংযমে পরিপূর্ণ হই আমরা রোজা এলে। এটা আমি টের পাই৷ অনেক পরিবর্তন আসে নিজের মধ্যে৷ যেগুলো হয়তো রমজান ছাড়া পসিবল হতো না।

পরীমনি বলেন, ছোটবেলায় রোজা রেখে একবার ভুল করে পানি খেয়ে ফেলেছিলাম। আসরের নামাজের পর। তারপর আমার সে কি কান্না। বাসার সবাই মিলে কত করে বোঝানোর চেষ্টা করেছিল। তারা বলছিলেন মনের ভুলে খেয়েছি, কিছু হবে না৷ কিন্তু আমার তো কিছুতেই কান্না থামছিল না। কাঁদতে কাঁদতে ক্লান্ত হয়ে ঘুমিয়ে গিয়েছিলাম।

এই অভিনেত্রী আরও বলেন, রোজা রাখায় কেনো পার্থক্য কেনো থাকবে। তবে হ্যাঁ সেইসব দিনগুলো, পরিবারের অনেক মানুষকে মিস করি। এসব আজীবন মেমোরিতে থেকে যাবে৷ রমজান এলে অনেক কিছুই খুব বেশি বেশি মনে পড়ে। শৈশবের রোজা ছিলো আনন্দময়। এখন রোজা রাখাটা দায়িত্ব ও কর্তব্যের৷

কালের আলো/এসকে/এমএম

Print Friendly, PDF & Email