নীলফামারীতে শীতবস্ত্র বিতরণ করলো গবির স্বেচ্ছাসেবী সংগঠন ‘বৃন্ত’

প্রকাশিতঃ 9:39 pm | January 18, 2021

গবি প্রতিনিধি, কালের আলো:

নীলফামারী জেলার ডিমলা উপজেলার ডালিয়াতে নিম্নআয়ের মানুষদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছেন গণ বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘বৃন্ত’।

সোমবার (১৮ জানুয়ারি) সকালে “একটি হাসিমুখের জন্য” এই স্লোগানকে সামনে রেখে প্রতিবছরের ন্যায় এবারও ২৫০ টি কম্বল ও একজনকে চিকিৎসা বাবদ ১০ হাজার টাকা আর্থিক সাহায্য করেছে সংগঠনটি।

এ সময় উপস্থিত ছিলেন ‘বৃন্ত’ এর ভারপ্রাপ্ত সভাপতি আশরাফুল আলম ও অন্যান্য সদস্যরা এবং সাভারের অন্য একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি হাসিবুল হাসান ইমু। স্থানীয় একদল নিবেদিত স্বেচ্ছাসেবী এই কর্মসূচি পালনে সর্বাত্মক সহযোগিতা করেন। এবং সার্বিক সহোযোগিতা করেছে দেশ সেরা অন্যতম ইন্টারনেট সেবাদাতা কোম্পানি “সার্কেল নেটওয়ার্ক”।

এ বিষয়ে, বৃন্তের প্রতিষ্ঠাকালীন সভাপতি নাজমুল হোসেন বলেন,অসহায় মানুষের পাশে আমরা আছি এবং থাকব, সেই প্রত্যাশাই ব্যক্ত করছি।

তিনি আরো বলেন, স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ সামাজিক সংগঠন ‘বৃন্ত’কাজ করে যাচ্ছে সুবিধা বঞ্চিত মানুষদের মৌলিক চাহিদা পূরণ করার উদ্দেশ্যে। বিনা মূল্যে রক্তদান কর্মসূচি দিয়ে সংগঠনের যাত্রা শুরু করেছিল ‘বৃন্ত’। বর্তমানে বিভিন্ন শীতপ্রধান অঞ্চলে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিসহ আরও অন্যান্য পদক্ষেপ হাতে নিয়েছে তারা।

কালের আলো/ডিএসবি/এমএম

Print Friendly, PDF & Email