যৌতুকের মামলায় সংগীত পরিচালক ইমনের বিরুদ্ধে অভিযোগপত্র

প্রকাশিতঃ 10:34 pm | January 01, 2021

শোবিজ ডেস্ক , কালের আলো:

যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের মামলায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক শওকত আলী ইমনের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।

আজ শুক্রবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) উপপরিদর্শক (এসআই) মো. শরীফুল ইসলাম বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন।

জিআরও বলেন, ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার পুলিশের পরিদর্শক তাহমিনা আক্তার তৃণা সম্প্রতি মামলার অভিযোগপত্র দাখিল করেন। অভিযোগপত্র দাখিলের পরে মামলাটি পরবর্তীতে বিচারের জন্য ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৬-এ বদলির আদেশ দেন ঢাকার সিএমএম আদালতের বিচারক।

২০২০ সালের ২৭ ফেব্রুয়ারি হৃদিতা রেজাকে বিয়ে করেন শওকত আলী ইমন। এটি তাঁর তৃতীয় বিয়ে। ২০ সেপ্টেম্বর ইমনের স্ত্রী হৃদিতা রেজা রাজধানীর রমনা থানায় ইমনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১(গ) ধারায় মামলা করেন। মামলায় ১০ লাখ টাকা যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগ আনা হয়। এরপর ২৫ সেপ্টেম্বর রাতে ইস্কাটনের বাসা থেকে শওকত আলী ইমনকে গ্রেপ্তার করে রমনা থানা পুলিশ। পরে তিনি জামিন পান।

শওকত আলী ইমন প্রথম স্ত্রী অভিনেত্রী বিজরী বরকতুল্লাহর সঙ্গে বিচ্ছেদের পর ২০১২ সালের ৬ ডিসেম্বর জিনাত কবিরকে বিয়ে করেছিলেন।

কালের আলো/এসডি/এমএ

Print Friendly, PDF & Email