এবার কোটিপতি মোহিতা

প্রকাশিতঃ 11:26 pm | November 17, 2020

শোবিজ ডেস্ক, কালের আলো:

মেগাস্টার অমিতাভ বচ্চন সঞ্চালিত ভারতের কুইজভিত্তিক টিভি রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১২তম আসরে প্রথম কোটিপতি হয়েছিলেন নাজিয়া নাসিম। এবার দ্বিতীয় কোটিপতি হলেন মোহিতা শর্মা।

বলিউড বাবলের খবর, কেবিসির ১২তম মৌসুমের দ্বিতীয় কোটিপতি হয়েছেন ভারতের আইপিএস কর্মকর্তা মোহিতা শর্মা। সনি টিভির অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজে একটি প্রোমো প্রচার করে এ খবর জানানো হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, বিগ বি মোহিতাকে অভিনন্দন জানাচ্ছেন।

৩০ বছর বয়সী মোহিতা শর্মার বাড়ি হিমাচল প্রদেশের কংরায়। তিনি বর্তমানে জম্মু-কাশ্মীরের বড়ি ব্রাহ্মণে (সাম্বা) সহকারী পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করছেন।

আজ মঙ্গলবার রাতে সনি এন্টারটেইনমেন্টে এই পর্ব প্রচার হবে। মোহিতা শর্মা বিয়ে করেছেন ভারতের বন কর্মকর্তা রুশল গার্গকে। শোতে মোহিতা জানিয়েছেন, কেবিসিতে অংশগ্রহণের জন্য স্বামী তাঁকে প্রেরণা জুগিয়েছেন। তিনি আরো জানান, ২০ বছর ধরে কেবিসিতে অংশ নেওয়ার জন্য চেষ্টা করছেন রুশল।

অমিতাভ বচ্চন দুই দশক ধরে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ আয়োজনের সঙ্গে যুক্ত আছেন। যুক্তরাজ্যের গেম শো ‘হু ওয়ান্টস টু বি এ মিলিয়নেয়ার?’-এর ওপর ভিত্তি করে আয়োজনটি সাজানো হয়েছে। ২০০০ সালে অমিতাভ বচ্চন প্রথম উপস্থাপনা করেছিলেন রিয়েলিটি শোটি এবং এটিই অমিতাভ বচ্চনের প্রথম টেলিভিশনে উপস্থাপনা।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email