পাকিস্তানে ক্রিকেট ম্যাচে আবারও সন্ত্রাসী হামলা

প্রকাশিতঃ 5:31 pm | August 07, 2020

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

ফের সন্ত্রাসী হামলার শিকার হলো পাকিস্তান ক্রিকেট। বৃহস্পতিবার (৬ আগস্ট) পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশের ওরাকজাই জেলার দ্রাদার মামাজাই এলাকায় এক স্থানীয় ক্রিকেট টুর্নামেন্ট (আমন ক্রিকেট টুর্নামেন্ট) ফাইনাল চলাকালীন একদল সশস্ত্র সন্ত্রাসী এলোপাথাড়ি গুলি করেছে।

দেশটির পত্রিকা দ্য নিউজের প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে। ছানায় গ্রাউন্ড নামে ওই মাঠে সন্ত্রাসী হামলার ঘটনায় কারও হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে প্রতিবেদনে জানানো হয়েছে, আমন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি দেখতে সংবাদকর্মী থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্বসহ উল্লেখযোগ্য পরিমাণে দর্শক উপস্থিত ছিলো স্টেডিয়ামে। ম্যাচ শুরু হতেই নিকটবর্তী এক পাহাড় থেকে সন্ত্রাসীরা গুলি চালাতে করতে থাকে।

কোনোমতে পালিয়ে নিজেদের জীবন বাঁচিয়েছেন খেলোয়াড়, দর্শক এবং সাংবাদিকরা। গুলির তোড় এতোই বেশি ছিল যে ম্যাচটি পুনরায় শুরুর কথা ভাবতেও পারেনি আয়োজকরা। এ ঘটনায় মাঠের কেউ হতাহত হয়নি।

ওরাকজাই জেলার পুলিশ কর্মকর্তা নিসার আহমাদ জানিয়েছেন, ওই পাহাড়ি অঞ্চলে সন্ত্রাসীদের আনাগোনার কিছু খবর তাঁদের কানে এসেছিল আগেই। পুলিশ এখন সন্ত্রাসী ও অন্যান্য অপরাধীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবে।

কালের আলো/এসবি/পিএসকেএম

Print Friendly, PDF & Email