ময়মনসিংহে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে মহানগর যুবলীগ

প্রকাশিতঃ 12:48 pm | August 07, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

টানা বর্ষণ আর উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে ব্রহ্মপুত্র নদের পানি বাড়ায় পানিবন্দি হয়ে পড়া ব্রহ্মপুত্রের তীরবর্তী মানুষের পাশে দাঁড়িয়েছে ময়মনসিংহ মহানগর যুবলীগ।

বৃহস্পতিবার (৬ আগস্ট) নগরীর ৩১ ও ৩২ নম্বর ওয়ার্ডের হতদরিদ্র এক হাজার বানভাসিদের খাদ্যসামগ্রী তুলে দেন নেতাকর্মীরা।

খাদ্যসামগ্রীর মাঝে ছিল- চাল, তেল, আলু, মুড়ি ও আটা। বিকেল চারটা থেকে দুইটি ট্রলারযোগে সন্ধ্যা সাতটা পর্যন্ত এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমানের নেতৃত্বে এ ত্রাণ বিতরণে অংশ নেন- মহানগর যুবলীগের সদস্য গোলাম মোস্তফা কামাল শামীম, অ্যাডভোকেট সলিমউল্লা রসুল, আমিনুল আহসান বরাত, সুমন হোসেন, জিয়াউল হক জিয়া, শেখ মো. আল-আমিন, মনিরুজ্জামান রনি, আকুয়া ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক খাইরুল আলম, মহানগর যুবলীগ নেতা মারুফ হোসেন মুন্না, সবুজ আহমেদ, সোহেল রানা, শাহজাহান মিয়া।

মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমান বলেন, বন্যায় ক্ষতিগ্রস্তরা শুকনো খাবারের অভাব বোধ করছে। এ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় তাদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাই। সে প্রেক্ষিতে ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু মহোদয়ের সার্বিক সহযোগিতায় নগরীর চর জেলখানা ও চর কালিবাড়ি এলাকার এক হাজার মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মহানগর যুবলীগের এ ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে বলে জানান শাহীনুর রহমান।

কালের আলো/এসকে/ওএইচ

Print Friendly, PDF & Email