বন্যাদূর্গত অসহায় মানুষের মাঝে বিজিবির ত্রাণ বিতরণ

প্রকাশিতঃ 3:25 pm | July 26, 2020

কালের আলো সংবাদদাতা:

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ও বন্যা পরিস্থিতিতে লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিবি) এর আওতাধীন কুলাঘাট বিশেষ ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকার ধরলা নদীর তীরবর্তী বন্যাদূর্গত এলাকায় কর্মহীন অসহায় মাঝে ত্রাণ বিতরণ করেছে বিজিবি।

রোববার(২৬ জুলাই) বিদ্যানন্দ ফাউন্ডেশন কর্তৃক পাওয়া এসব ত্রাণ বিতরণ করে ১৫ বিজিবি।

বিজিবি জানায়, ত্রাণ বিতরণের ৪র্থ পর্বে কুলাঘাট উচ্চ বিদ্যালয় মাঠে বন্যা কবলিত অসহায় ও গরীব ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ত্রাণ সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারকে ৪ কেজি চাল, ৪ কেজি আটা ও ২ কেজি ডাল বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন কর্নেল আলীমুল করিম চৌধুরী, সেক্টর কমান্ডার, রংপুর এবং অধিনায়ক, লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিবি) প্রধান অতিথির সাথে উপস্থিত ছিলেন।

এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার, গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ইতোপূর্বে ৩টি পর্বে লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় লালমনিরহাট জেলার ১৫৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ নিয়ে বিদ্যানন্দ ফাউন্ডেশন কর্তৃক অত্র ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় লালমনিরহাট জেলায় ২০৫০ প্যাকেট এবং কুড়িগ্রাম জেলায় ১৪৫০ প্যাকেট সর্বমোট ৩৫০০ প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

কালের আলো/এসবি/এমএইচএ

Print Friendly, PDF & Email