কাউন্সিলর রাজীবের একটি গাড়ি জব্দ নজরদারিতে দুটি

প্রকাশিতঃ 8:15 pm | November 19, 2019

কালের আলো ডেস্ক:

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবের একটি গাড়ি জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তাছাড়া তাঁর আরও দুটি গাড়ি নজরদারিতে রাখা হয়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুদকের সহকারী পরিচালক মামুনুর রশীদ চৌধুরীর নেতৃত্বে একটি টিম এই ব্যবস্থা নেন।

দুদক সুত্র জানায়, রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকার একটি গ্যারেজ থেকে একটি গাড়ি জব্দ করে দুদকের প্রধান কার্যালয়ে নিয়ে আসা হয়।

রাজীবের আরও দুটি গাড়ি ওই গ্যারেজের সামনে পাওয়া গেছে। এই গাড়ি দুটি নজরদারি করার জন্য মোহাম্মদপুর থানায় জেনারেল ডায়েরি (জিডি) করেছে দুদক।

চলমান শুদ্ধি অভিযানে গত ১৯ অক্টোবর রাজধানীর বসুন্ধরা এলাকার একটি বাসা থেকে র‌্যাবের হাতে গ্রেপ্তার হন তারেকুজ্জামান রাজীব। তাঁর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা হয়।

এরপর ৬ নভেম্বর রাজীবের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করে দুদক। অনুসন্ধানে রাজীবের ৭টি বাড়ি ও ৮টি গাড়ির সন্ধান পা্ওয়া যায়। এ ছাড়া তাঁর মোট ২৬ কোটি ১৬ লাখ ৩৫ হাজার টাকার অবৈধ সম্পদ থাকার বিষয়টিও নিশ্চিত হয়েছে দুদক।

রাজীবের বিরুদ্ধে দুদকের মামলার এজাহারে বলা হয়েছে, তাঁর কয়েক’শ কোটি টাকা অবৈধ সম্পদের সুনির্দিষ্ট তথ্য পাওয়া গেছে। তদন্তের সময় প্রমাণ সাপেক্ষে ওই সব সম্পদের তথ্য আইন–আমলে নেওয়া হবে।

কালের আলো/এডিবি

Print Friendly, PDF & Email