বাংলাদেশ সেনাবাহিনীর জলক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

প্রকাশিতঃ 6:05 pm | April 24, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া (সাঁতার, ওয়াটার পোলো এবং ড্রাইভিং) প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২৪ এপ্রিল) ঢাকার বনানীস্থ আর্মি সুইমিং কমপ্লেক্সে এ প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার ইন চীফ মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এর সহ: তথ্য অফিসার ওয়াজির উদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিযোগীতায় সেনাবাহিনীর বিভিন্ন ফরমেশনের মোট ১২টি দল অংশ গ্রহন করে। প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশন দল ১২টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জ পদকসহ ১৪০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং ২টি স্বর্ণ, ৮টি রৌপ্য ও ১০টি ব্রোঞ্জ পদকসহ ১২৪ পয়েন্ট পেয়ে ৬৬ পদাতিক ডিভিশন দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

ওয়াটার পোলো প্রতিযোগিতায় ৬৬ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ২৪ পদাতিক ডিভিশন দল রানার আপ হয়। ১৯ পদাতিক ডিভিশন দলের ইউপি সার্জেন্ট মোঃ কামাল হোসেন শ্রেষ্ঠ সাঁতারু নির্বাচিত হন।

অপরদিকে, ১৬ টি গোল করে ওয়াটার পোলো খেলায় শ্রেষ্ঠ খেলোয়াড় বিবেচিত হন ৬৬ পদাতিক ডিভিশন দলের ইউপি ল্যান্স কর্পোরাল রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা এবং ঢাকা সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার উপস্থিত ছিলেন।

কালের আলো/এমএইচএ

Print Friendly, PDF & Email