ময়মনসিংহে বঙ্গবন্ধু শিশু কিশোর পদকের সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত

প্রকাশিতঃ 10:59 pm | April 12, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বঙ্গবন্ধু শিশু কিশোর পদকের জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার ময়মনসিংহ মহানগর ও জেলা শাখার বাছাই পর্ব অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ময়মনসিংহ জেলা ও মহানগর শাখা আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা। উদ্বোধক ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও সাবেক পৌরমেয়র মোঃ ইকরামুল হক টিটু।

সংগঠনের ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি মারুফ হাসান মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নওরিদ পারভেজ রিয়াদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

আলোচক হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহ্ শওকত ওসমান লিটন, মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনূর রহমান, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ময়মনসিংহ জেলা শাখার সভাপতি রোয়াইদা এইচ চৌধুরী, সাবেক ছাত্রনেতা ও জেলা আওয়ামী লীগ নেতা হুমায়ূন করিব হিমেল।

৪টি ক্যাটাগরিতে বিভক্ত হয়ে প্রথম শ্রেণী থেকে বিশ্ববিদ্যালয় পর্যায় পর্যন্ত শিক্ষার্থীরা বাছাই পর্বে অংশ নেয়। এতে মোট ৭৮ জন প্রতিযোগী নির্বাচিত করা হয়। তারা ঢাকায় গিয়ে জাতীয়ভাবে প্রতিযোগীতায় অংশ নিবে।

উল্লেখ্য, ২০১৮ সালে জাতীয় প্রতিযোগীতায় ময়মনসিংহ থেকে ৭৮ জন প্রতিযোগী অংশগ্রহন করে ৮ জন পুরস্কার লাভ করেছিলো।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email