জামায়াত-শিবির আমাদের চিরশত্রু: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

প্রকাশিতঃ 11:16 pm | February 08, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন বলেছেন, একাত্তরে স্বাধীনতাবিরোধী জামায়াত-শিবির আমাদের চিরশত্রু।

তিনি বলেন, মুক্তিযুদ্ধে আমাদের মা-বোনদের সম্ভ্রম নষ্ট করেছে তারা। এখন দেশের উন্নয়নসহ সব কাজে বাধা হয়ে দাঁড়িয়েছে। ওরা যাতে মাথা তুলে দাঁড়াতে না পারে সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে।

শুক্রবার বিকালে মেহেরপুর সদর উপজেলার চকশ্যামনগর থেকে জেলা শহরের থানাঘাট পর্যন্ত ওয়াকওয়ে রাস্তার কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত মেহেরপুরে রেল সংযোগ অতিদ্রুত কাজ শুরু হবে। এ জন্য ১৫০ কোটি টাকা বরাদ্দ হয়েছে। ১২ কোটি টাকা ব্যয়ে রেল সংযোগের জন্য এ মাসেই জরিপ কাজ শেষ হবে। ৫৬ কোটি টাকা ব্যয়ে মেহেরপুরের ২৫০ শয্যার আধুনিক হাসপাতাল নির্মাণকাজ চলছে। এই হাসপাতালটিকে মেডিকেল কলেজ হাসপাতালে রূপান্তরে প্রধানমন্ত্রী সম্মতি দিয়েছেন। আগামী মাসেই ৬০ কোটি টাকা ব্যয়ে মেহেরপুর নার্সিং ইন্সটিটিউটের নির্মাণকাজ শুরু হবে, যা হবে উন্নয়নের মাইলফলকের বছর।

চকশ্যানগর গ্রামের ভৈরবনদ পাড়ে জেলা প্রশাসক মো. আতাউল গণির সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, ভারপ্রাপ্ত পুলিস সুপার শেখ জাহিদুল ইসলাম, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান আবদুস সামাদ বাবলু বিশ্বাস ও আমদহ ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম।

কালের আলো/এমএইচএ

Print Friendly, PDF & Email