টিকেটের মূল্যে ১০ শতাংশ ছাড় দিচ্ছে নভোএয়ার

প্রকাশিতঃ 11:44 am | January 10, 2019

কালের আলো ডেস্ক:

৬ বছর সাফল্যের সঙ্গে যাত্রী পরিবহন করে সপ্তমবর্ষে পদার্পণ করেছে দেশের শীর্ষ স্থানীয় বেসরকারী বিমান সংস্থা নভোএয়ার।

এ উপলক্ষে নভোএয়ারের ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম ‘স্মাইলস’ গ্রাহকদের জন্য টিকেটের মূল্যে ১০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

সম্মানিত গ্রাহকদের ৯ থেকে ৩১ জানুয়ারির মধ্যে নভোএয়ারের বিক্রয় কেন্দ্র থেকে টিকেট ক্রয় করতে হবে।

অফারটির মেয়াদ ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত। নভোএয়ার সম্মানিত যাত্রীদের বিশেষ সুবিধা দিতে বাংলাদেশে সর্বপ্রথম ‘স্মাইলস’ ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম চালু করে।

বর্ষপূর্তি উপলক্ষে দেশব্যাপী ট্রাভেল এজেন্সির কর্মকর্তা ও সম্মানিত যাত্রীদের সঙ্গে কেক কেটে ও নানা আয়োজনের মাধ্যমে উদযাপন করা হয়।

এ উপলক্ষে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করে এরই মধ্যে নভোএয়ার নিরাপদ ভ্রমণে যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে। এ সাফল্য বজায় রেখে ৭ম বছরে পদার্পণের অঙ্গীকার হবে, আমাদের সম্মানিত যাত্রী চাহিদার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্য সম্প্রসারণ, বহরে আরও উড়োজাহাজ সংযোজনের মাধ্যমে উন্নত যাত্রী সেবা নিশ্চিত করা।

নভোএয়ার ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত ৪৭,৫০০ এর বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ২৫ লাখেরও বেশি যাত্রী সেবা দিয়েছে।

এ সময়ে সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনার গড় শতকরা ৯৮.৯৭।

নভোএয়ার এটিআর ৭২-৫০০ মডেলের ছয়টি নিজস্ব উড়োজাহাজ দিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

কালের আলো/এএ/এমএইচএ

Print Friendly, PDF & Email