কোতোয়ালি থানা পুলিশের অভিযানে গ্রেফতার ১১

প্রকাশিতঃ 11:17 am | January 12, 2023

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে হত্যা মামলার তিন আসামিসহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক, চুরি-ছিনতাই প্রতিরোধসহ অপরাধীদের আইনের আওতায় আনতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। গত ২৪ ঘন্টায় খুন মামলার এজাহারনামীয় ৩ আসামিসহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে নগরীর গন্দ্রপা এলাকা থেকে হত্যাকান্ডের মুলহোতাসহ ৩জন এজাহারনামীয় আসামিকে গ্রেফতার করে।

এ সময় গ্রেফতারকৃতদের তথ্যে হত্যায় ব্যবহৃত গাছের ডাল (লাঠি) উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলো- তোফাজ্জল হোসেন ওরফে শাহীন, মোঃ দিদার ও মোঃ অনিত হাসান ওরফে অমি।

এছাড়া এসআই কুমোদলাল দাসের নেতৃত্বে একটি টিম আকুয়া বাইপাস মোড় এলাকা থেকে ডাকাতির চেষ্টা মামলার আসামি মোফাসেল হোসেন লিংকন ও হায়দার আলী, এসআই অসীম কুমার দাসের নেতৃত্বে একটি টিম চরপাড়া মোড় এলাকা থেকে ডাকাতির চেষ্টা মামলার আসামি মোঃ সোহেল, সজল সরদার, এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে একটি টিম খাগডহর ঘুন্টি এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামি মোঃ জুলহাস, এসআই মুহাম্মদ জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টিম নগরীর বদরের মোড় এলাকা থেকে খোকন চন্দ্র রায়, পুলিশ পরিদর্শক রাসুল সামদানী আজাদের নেতৃত্বে একটি টিম বোররচর (কুষ্টিয়াপাড়া) থেকে বিশেষ ক্ষমতা আইনে মামলার আসামি মোঃ সাইফুল ইসলামকে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, এএসআই জামাল, ১নং পুলিশ ফাঁড়ির নেতৃত্বে সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত মোঃ আশরাফুল ইসলামকে গ্রেফতার করে। বুধবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email