ঢাবিতে বড় পর্দায় দেখা যাবে বিশ্বকাপের ফাইনাল

প্রকাশিতঃ 7:49 pm | December 18, 2022

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:

বিশ্বকাপ ফুটবলের সমাপনী ম্যাচ উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের তিনটি স্থানে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখানো হবে। এ উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রশাসন থেকে নিরাপত্তা জোরদার করা হচ্ছে। বিশ্বকাপ ফুটবলের এ খেলা দেখতে বিশ্ববিদ্যালয়ে বহিরাগতদের না আসার অনুরোধ করেছে প্রশাসন।

রোববার (১৮ ডিসেম্বর) ক্যাম্পাসে খেলা দেখানোর বিষয়টি জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী।

তিনি বলেন, জায়ান্ট স্ক্রিনে খেলা দেখানোর আয়োজন শুধু ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবারের জন্য। এতে বহিরাগতদের প্রতি অনুরোধ থাকবে যেন এখানে খেলা দেখতে না আসেন। তারা যেন তাদের মতো করে খেলা দেখেন। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শব্দদূষণ রোধে সোচ্চার থাকবে প্রশাসন। মাঠে নিরাপত্তা নিশ্চিতের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম, গোয়েন্দা সংস্থা ও পুলিশ থাকবে। কোনোধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিশ্ববিদ্যালয় প্রশাসন সজাগ থাকবে।

অন্যদিকে, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মোবাইল ব্যাংকিংসেবা নগদের সহযোগিতায় খেলা দেখানোর আয়োজন করে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

খেলা দেখানোর আয়োজনের বিষয়ে কথা বললে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ছাত্রলীগ এ খেলা দেখানোর আয়োজন করেছে। আমাদের আহ্বান থাকবে সবাই যেন সুশৃঙ্খল ও সুন্দরভাবে খেলা উপভোগ করেন। শব্দদূষণ যেন না হয় এ জন্য সবাইকে সচেতন থাকতে হবে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email