প্রতিপক্ষকে মোকাবিলায় নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান ওবায়দুল কাদেরের

প্রকাশিতঃ 3:39 pm | December 03, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

প্রতিপক্ষকে মোকাবিলায় রাজপথসহ পাড়া-মহল্লায় নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে, ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। রাজপথ, জনপদ, শহর, গ্রাম, পাড়া-মহল্লা সবখানেই সতর্কতার সঙ্গে প্রস্তুত থাকতে হবে। হামলা হলে পাল্টা হামলা হবে কি না সময়ই বলে দেবে।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, তারেক রহমান গতকালও ঢাকার এক ক্যাডারের সঙ্গে কনভারসেশন করেছেন। লন্ডন থেকে বলেছেন, তোমরা রাস্তা ছাড়বে না, শেখ হাসিনা পালানোর পথ খুঁজছে। তার এমপি-মন্ত্রীরাও পালানোর পথ খুঁজছে।

তিনি বলেন, বিজয়ের মাসে সতর্কতার জন্য রাজপথ, জনপদ, শহর, জেলা, থানা ও ওয়ার্ডসহ অলিগলিতে আওয়ামী লীগের নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন। আক্রমণ হলে পাল্টা আক্রমণ হবে কিনা সেটা সময়ই বলে দেবে।

ওবায়দুল কাদের বলেন, ‘কুমিল্লার জনসভায় ৭১টি মোবাইল চুরি হয়েছে, আর এই মোবাইল চুরি করেছে বিএনপি। বিএনপি এভাবেই ভোট চুরি করে।’

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডেভোকেট জহিরুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি, সাংঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি প্রমুখ।

এর আগে বেলা সাড়ে ১১টায় জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথিসহ নেতৃবৃন্দ। সম্মেলন সফল করতে সকাল থেকেই নেতাকর্মীরা মিছিল নিয়ে সার্কিট হাউজ মাঠে আসে। নেতাকর্মীদের উপস্থিতিতে সম্মেলনস্থল কানায় কানায় ভরে যায়।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email