প্রথম সেমিফাইনাল মুখোমুখি হচ্ছে পাকিস্তান-নিউজিল্যান্ড

প্রকাশিতঃ 11:12 am | November 09, 2022

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসরের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে পাকিস্তান-নিউজিল্যান্ড। বাংলাদেশ সময় দুপুর ২টায় ম্যাচটি শুরু হবে।

চলতি বিশ্বকাপে পাকিস্তানের ব্যাটসম্যানরা প্রত্যাশিত ক্রিকেট খেলতে পারেননি। বোলিং বিভাগের ওপর নির্ভর করেই সেমিতে এসেছে বাবর আজমের নেতৃত্বাধীন দলটি।

অন্যদিকে নিউজিল্যান্ড ব্যাটিং এবং বোলিং দুই বিভাগেই বেশ ভালো খেলেছে। তারা টুর্নামেন্টে অন্যতম হট ফেভারিট। গত আসরের শিরোপাজয়ী এবং স্বাগতিক দল অস্ট্রেলিয়াকে ৮৯ রানের বিশাল ব্যবধানে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে তারা।

দলের কম্বিনেশন বিবেচনায় নিউজিল্যান্ড ব্যালেন্স টিম। তবে অতীত সমীকরণ এবং দুই দলের মুখোমুখি সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় কিউইদের চেয়ে এগিয়ে পাকিস্তান।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ: মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, হারিস রউফ ও শাহিন শাহ আফ্রিদি।

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ: ডেভন কনওয়ে, ফিন অ্যালেন, কেন উইলিয়ামসন, গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট ও লুকি ফার্গুসন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email