ময়মনসিংহে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ১০

প্রকাশিতঃ 11:26 pm | November 03, 2022

কালের আলো প্রতিবেদক

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ ১০ জন কে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার থেকে বৃহস্পতিবার (০৩ নভেম্বর) সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় আসামীদের পৃথক অভিযানে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, চুরি-ছিনতাই, ডাকাতি প্রতিরোধসহ আদালতের পরোয়ানা ভুক্ত অপরাধীদের গ্রেফতারে নিয়মিত অভিযান চালিয়ে আসছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় পুলিশ অভিযান পরিচালনা করে পুলিশ পরিদর্শক ফারুক হোসেনের নেতৃত্বে একটি টিম নতুন বাজার এলাকা থেকে বিস্ফোরক মামলার আসামী মোহাম্মদ জোবায়েদ হোসেন শাকিল, এসআই দেবাশীষ সাহার নেতৃত্বে একটি টীম  গাঙ্গীনারপাড় ট্রাফিক মোড় এলাকা থেকে অন্যান্য মামলার আসামী মোঃ রিয়াদ হাসান, এসআই হারুনুর রশিদের নেতৃত্বে একটি টীম অষ্টধার বাজার এলাকা থেকে অন্যান্য মামলার আসামী আসাদুলকে গ্রেপ্তার করে।

এছাড়াও এসআই মেহেদী হাসান, দেবাশীষ সাহা, এএসআই নুর আলম, হযরত আলী, সোহরাব হোসেন, হাফিজুর রহমান, ইকবাল হোসেন সাজাপ্রাপ্ত একজনসহ আরো ৬ পরোয়ানাভুক্ত পলাতক আসামিকে গ্রেফতার করে।

আসামীদের বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি শাহ কামাল আকন্দ।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email