ছেলের জন্মদিন উদযাপনে একসঙ্গে শাকিব-অপু

প্রকাশিতঃ 12:58 pm | September 28, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

দাম্পত্য জীবনে শাকিব খান ও অপু বিশ্বাস আলাদা হয়ে গেলেও দুজনে মিলে তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন পালন করলেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে শাকিব-অপু একসাথে তাদের সন্তানের ষষ্ঠ জন্মদিন উদযাপন করেন। এসময় শাকিব খানের বাবা, মা, বোন, ভগ্নীপতি ও তাদের সন্তানেরও একসাথে দেখা যায়।

জন্মদিন পালনের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন অপু বিশ্বাস। সাথে সাথে নেটদুনিয়ায় লুফে এসব ছবি লুফে নেয় এই তারকার ভক্তরা।

ছবিগুলো পোস্ট দিয়ে অপু বিশ্বাস লেখেন, সুখী পরিবারের কিছু মুহূর্ত। সবাই আমাদের জন্য দোয়া করবেন। হ্যাশট্যাগ দিয়ে লেখেন, পরিবারের ভালোবাসা, সুখী পরিবার।

এর আগে ছেলের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে দুপুরে আবেগঘন একটি পোস্ট দিয়েছেন সুপারস্টার শাকিব খান। ফেসবুক ও ইনস্টাগ্রামে আব্রামের জন্মদিনে পোস্টটি দেয়ার সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়!

আব্রামের জন্মদিনে শাকিব লিখেছেন, আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখলো। প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছো। হয়তো একটা সময় গিয়ে বুঝবে তোমার বাবা আছে বলেই জীবন এতো সুন্দর।

বাবারা কখনও শো অফ করে না, তারা দেখিয়ে দেয়! তোমার প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারাজীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার।

২০০৮ সালের ১৮ এপ্রিল নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর আব্রাম খান জয়ের জন্ম হয়। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি শাকিব-অপুর বিচ্ছেদ হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email