৪৩ কেজি ওজন কমিয়ে চমকে দিলেন শ্রাবন্তী

প্রকাশিতঃ 3:51 pm | September 13, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

টেলিভিশন মিডিয়ার সাড়া জাগানো মডেল-অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। নাটক ও বিজ্ঞাপনে ব্যাপক চাহিদা ছিল তার। ‘রং নাম্বার’ সিনেমায় অভিনয় করে চলচ্চিত্রেও করেছিলেন বাজিমাৎ।

ক্যারিয়ারে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে নেন তিনি। বর্তমানে দুই মেয়ে রাবিয়া আলম ও আরিশা আলমকে নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন জনপ্রিয় এই মুখ। সুযোগ পেলেই দুই মেয়েকে নিয়ে ঘুরতে আসেন বাংলাদেশে।

তবে মিডিয়া ছাড়ার পর সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন শ্রাবন্তী। তাই নিজের স্বাস্থ্যের দিক খুব বেশি একটা মনোযোগী হতে পারেননি। সেজন্য তার ওজন বেড়ে হয়েছিল ১১০ কেজি! কিন্তু সেই ওজন আর নেই। তিনি ৪৩ কেজি ওজন ঝরিয়ে নিজেকে আগের অবস্থানে নিয়ে এসেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সম্প্রতি এমনই একটি পোস্ট করে জানান তিনি। দুই সময়ের দুটি ছবিসহ একটি পোস্ট করেন ক্যাপশনে লেখেন, ‘আগে ওজন ছিল ১১০ কেজি। এখন ৬৭ কেজি। কিছু কিছু আপা আর ভাইয়াদের ধারণা, আমি আবার নতুন করে অভিনয় শুরু করতে যাচ্ছি। দুঃখিত, সেটা সত্যি নয়। তাই শান্ত হোন। আলহামদুলিল্লাহ, আমি আমার দুই মেয়েকে নিয়ে ভালো আছি। আমার জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, ইপসিতা শবনম শ্রাবন্তী। শোবিজে পা রেখেই লাখো তরুণের হৃদয়ে ঝড় তুলেছিলেন এই গ্লামার কন্যা। অভিনয় নৈপুণ্যে হয়ে ওঠেন দেশের প্রথম সারির তারকা। বিজ্ঞাপনচিত্র, টেলিভিশন নাটক কিংবা সিনেমায় অভিনয় করে নিজের মেধার জানান দিয়েছেন, মুগ্ধ করেছেন দর্শকদের।

২০১০ সালের ২৯ অক্টোবর শ্রাবন্তীর সঙ্গে বিয়ে হয় মোহাম্মদ খোরশেদ আলমের। এরপর শ্রাবন্তী হঠাৎ মিডিয়া থেকে দূরে সরে যান। ব্যস্ত হয়ে পড়েন সংসার জীবন নিয়ে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email