গণমানুষের দোরগোড়ায় পুলিশিংকে পৌঁছে দিতে চান এসপি মাছুম আহাম্মদ ভূঞা

প্রকাশিতঃ 8:53 pm | September 12, 2022

ময়মনসিংহ প্রতিবেদক, কালের আলো:

পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার দৃঢ় অঙ্গীকার পুনর্ব্যক্ত করেছেন ময়মনসিংহের নতুন পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভূঞা। সাধারণ মানুষকে নির্মোহভাবে ভালোবেসে সর্বোতভাবে কাজ করে যেতে চান তিনি। উপহার দিতে চান হয়রানি ও দুর্নীতিমুক্ত পুলিশীসেবা। এজন্য তিনি গণমাধ্যমের আন্তরিক সহযোগিতাও কামনা করেছেন।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে প্রেসক্লাব ময়মনসিংহের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পর তাদের সঙ্গে আলাপকালে নতুন এসপি এসব কথা বলেন।

প্রেসক্লাব ময়মনসিংহের সভাপতি ও দৈনিক সবুজ পত্রিকার সম্পাদক আফছর উদ্দিন ও সাধারণ সম্পাদক দৈনিক আজকের ময়মনসিংহ এবং দেশের জাতীয় দৈনিক সন্ধানী বার্তার প্রধান সম্পাদক আলহাজ্ব মোঃ শামসুল আলম খানের নেতৃত্বে ময়মনসিংহের নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানানো হয়।

এ সময় প্রেসক্লাব ময়মনসিংহ সদস্য ফজলে এলাহি ঢালী, হাজী ছাইফুল ইসলাম, জাহিদুল ইসলাম মাহবুব, আবুল হোসেন পাশা, আব্দুর রাজ্জাক স্বদেশ, সাইফুল ইসলাম শরীফ প্রমুখ তাদের সঙ্গে ছিলেন।

প্রেসক্লাব ময়মনসিংহের নেতৃবৃন্দের সঙ্গে আলাপকালে এসপি মাছুম আহাম্মদ ভূঞা ময়মনসিংহ নগরীর প্রধান সমস্যা যানজট নিরসনে ২৪ দফা পদক্ষেপ গ্রহণের কথা উল্লেখ করেন। সম্প্রতি জেলা পুলিশ সুপারের কার্যালয়ে যানজট নিরসনে পরিবহন নেতৃবৃন্দ ও সংশ্লিষ্টদের সঙ্গে তিনি মতবিনিময় সভাও করেছেন। সভায় নগরীর যানজট নিরসন ও সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা নিয়েও আলোচনা হয়।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email