আন্তঃসেনানিবাস বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশিতঃ 5:03 pm | August 25, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

আন্তঃসেনানিবাস ইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজের বিতর্ক প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বারিধারা স্কলার্স ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজ (বিএসআইএসসি) অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে বিএসআইএসসি’র চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল এস এম সামসুল সালেকিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, প্রতিযোগিতায় স্কুল শাখায় ঢাকা ক্যান্ট: গার্লস পাবলিক স্কুল এবং কলেজ শাখায় শহিদ বীর উত্তম লে: আনোয়ার গার্লস স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন এবং শহিদ বীর উত্তম লে: আনোয়ার গার্লস স্কুল এন্ড কলেজ ও মিরপুর ক্যান্ট: পাবলিক স্কুল এ্যান্ড কলেজ রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।

এছাড়া প্রতিযোগিতায় ঢাকা ক্যান্ট: গার্লস পাবলিক স্কুলের সামুরা-ই-জান্নাত এবং শহিদ বীর উত্তম লে: আনোয়ার গার্লস স্কুল এন্ড কলেজের হাবিবা আলী নুমা শ্রেষ্ঠ বক্তা হওয়ার গৌরব অর্জন করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি চূড়ান্ত বিজয়ী ও রানার আপ প্রতিযোগিদের চমৎকার উপস্থাপনার জন্য ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে এ ধরণের প্রতিযোগিতা আয়োজনের উপর বিশেষভাবে গুরুত্বারোপ করেন। এতে করে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সমাপনী অনুষ্ঠানে লজিষ্টিকস এরিয়ার আওতাধীন বিভিন্ন পদবীর অফিসার, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী স্কুল ও কলেজ থেকে আগত শিক্ষার্থী, শিক্ষক ও বিচারক মন্ডলী উপস্থিত ছিলেন।

কালের আলো/বিএস/এমএম

Print Friendly, PDF & Email