চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত ১, আহত ২

প্রকাশিতঃ 4:39 pm | August 12, 2022

কালের আলো প্রতিবেদক:

বাড়ির সামনে দুই নাতনিকে নিয়ে রাস্তায় হাঁটাহাঁটি করছিলেন বৃদ্ধ মোহাম্মদ আহসান আলী। এ সময় একটি ট্রাক তাদের ধাক্কা দিলে এক নাতনি নিহত হয়েছে। আরেক নাতনি ও নানা গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১২ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে নাচোল-আমনুরা সড়কের নেজামপুর দীঘিপাড়ায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের মরা পুকুর গ্রামের মো. সেলিমের মেয়ে সিফা খাতুন (১১)। গুরুতর আহত হয়েছেন নেজামপুর মরিঠেলা গ্রামের মৃত ভগুরুদ্দিনের ছেলে আহসান আলী (৬৫) ও তার নাতনি সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মো. এনামুল হকের মেয়ে খাতিজা খাতুন (৮)।

পুলিশ, স্থানীয় বাসিন্দা ও জনপ্রতিনিধি সূত্রে জানা যায়, বৃদ্ধ আহসান আলী দুই নাতনিকে নিয়ে বাড়ির সামনে পাকা রাস্তায় হাঁটাহাঁটি করছিলেন। এমন সময় আমনুরা থেকে নওগাঁগামী একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাদের তিনজনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সিফা খাতুন নিহত হয়।

নেজামপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমিনুল হক বলেন, আহত ও নিহতরা একে অপরের নিকটাত্মীয়। ট্রাকের ধাক্কায় বৃদ্ধ আহসান আলীর পা ভেঙে গেছে।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, এ ঘটনায় ট্রাকটিকে আটক করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণপ্রক্রিয়াধীন রয়েছে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email