কন্যা সন্তানের বাবা-মা হলেন হিল্লোল-নওশীন

প্রকাশিতঃ 5:56 pm | July 14, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

কন্যা সন্তানের বাবা-মা হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী তারকা দম্পতি আদনান ফারুক হিল্লোল ও নওশীন নাহরীন মৌ। বুধবার (১৩ জুলাই) নিউইয়র্কের উইনথ্রপ বিশ্ববিদ্যালয় হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন নওশীন। মা-মেয়ে দুজনই সুস্থ রয়েছেন।

খুশির খবরটি যুক্তরাষ্ট্র থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে নিশ্চিত করেছেন নওশীন নিজেই। এ সময় মেয়ে ও স্বামী হিল্লোলের সঙ্গে দুটি ছবিও শেয়ার করেন তিনি। সেখানে জানানো হয়, তাদের মেয়ের নাম রেখেছেন মাহভীশা আদনান সৈয়দা।

নওশীন ছবির ক্যাপশনে লেখেন, সর্বশক্তিমানের কৃপায় আমি এবং আদনান ফারুক আমাদের কনিষ্ঠ সন্তান মাহভীশা আদনান সৈয়দাকে নিয়ে আশীর্বাদ প্রাপ্ত হয়েছি। আমাদের শিশুকন্যার জন্ম ১৩ জুলাই নিউইয়র্ক সময় দুপুর ১২টা ৩১ মিনিটে।

নওশীন আরও জানান, উইনথ্রপ ইউনিভার্সিটি হাসপাতালে জন্ম নেয় তার সন্তান। বর্তমানে মা ও শিশু দুজনই ভালো আছেন। একই সঙ্গে সবার কাছে দোয়া চেয়েছেন।

গত ২৫ জুন নিউইয়র্কে আয়োজন করা হয় নওশীনের ‘বেবি সাওয়ার’। যেখানে অংশ নেন রিচি সোলায়মান, কাজী মারুফ, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া ও রোমানাসহ বেশ কয়েকজন বাংলাদেশি তারকা।

নওশীন যুক্তরাষ্ট্রের একটি মেডিকেল সেন্টারে চাকরি করছেন। হিল্লোল ব্যস্ত তার ফুড ভ্লগিং নিয়ে। চলতি বছর হিল্লোল বাংলাদেশে এলেও তখন নওশীন আসেননি। বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন তারা।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email