উঠান বৈঠকে স্বাচিপ মহাসচিব, তৃণমূলে সরকারের উন্নয়ন বার্তা পৌঁছে দেয়ার নির্দেশ

প্রকাশিতঃ 8:55 pm | June 18, 2022

ময়মনসিংহ প্রতিবেদক, কালের আলো:

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য নিজ এলাকায় উঠান বৈঠক করছেন স্বাধীনতা চিকিসৎক পরিষদ ( স্বাচিপ) মহাসচিব ও ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এমএ আজিজ।

শুক্রবার (১৭ জুন) ময়মনসিংহ সদরের সিরতা ও পরানগঞ্জ ইউনিয়নে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত দুইটি ইউনিয়নের নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও উঠান বৈঠক করেন তিনি।

জানা গেছে, এদিন পরানগঞ্জ সাবেক যুবলীগ সভাপতি হারুন অর রশিদের বাড়ির উঠানে আষাঢ়ে বৃষ্টিকে উপেক্ষা করে উঠান বৈঠক ও সিরতা যুবসমাজের একটি ক্লাব উদ্বোধন করেন স্বাচিপ মহাসচিব।

বৈঠকে ডা. এমএ আজিজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন আর দেশের নেত্রী নয়, তিনি বিশ্বনেত্রী। তার সাহসী ভূমিকাকে বিশ্ব এখন সম্মান করে। তার সফল নেতৃত্বের জন্য এবং উন্নয়নের ফলে গ্রামে এখন আর খালি পায়ে হাঁটা, গায়ে জামা ছাড়া, খালি পেটে এখন আর থাকতে হয় না। অজপাড়া গায়ে রাস্তাঘাট, কালবার্ট হয়েছে। এখন আর আগের মতো গ্রামে ভিক্ষুক দেখা যায় না। হাওর এলাকায় রাস্তা, বিদুৎ পৌঁছে গেছে। ইউনিয়নগুলোতে ডিজিটাল সেবা পাচ্ছে সাধারণ মানুষ । উত্তরবঙ্গে এখন আর মঙ্গা নেই।

তিনি সিরতা ইউনিয়নের চর খরিচা মদিনা মসজিদের ইমামের সাথে সাক্ষাত করেন এবং পরে পরানগঞ্জ টানহাসাদিয়া মধ্যপাড়া জামে মসজিদে নামাজ আদায় ও উপস্থিত মুসল্লিদের উদ্দ্যেশে বক্তব্য দেন।

এ সময় ডা. হোসাইন আহম্মদ গোলন্দাজ, জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক এইচএম ফারুক, সিরতা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, মসজিদ কমিটির সভাপতি ইন্তাজ আলী সরকার, পরানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি শাহাজাহান সরকার বাচ্চু, পরানগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হানিফ সরকার, আজিজ সরকার, স্থানীয় মেম্বারগন, চারবার নির্বাচিত মহিলা মেম্বার রেখা রানী, সাবেক ইউনিয়ন যুবলীগ সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলামসহ ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email