জেদ্দায় বাংলাদেশি হজযাত্রীদের ফুলের শুভেচ্ছা

প্রকাশিতঃ 4:37 pm | June 06, 2022

ডেস্ক রিপোর্ট, কালের আলো:

বাংলাদেশি হজ যাত্রীদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সৌদিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মো. জাবেদ পাটোয়ারী। স্থানীয় সময় রোববার (৫ জুন) দুপুরে বাংলাদেশ বিমানের প্রথম হজ ফ্লাইট ৪১০ জন যাত্রী নিয়ে সৌদির কিং আবদুল আজিজ বিমানবন্দরের হজ টার্মিনালে পৌঁছলে তিনি হজযাত্রীদের বিমানবন্দরে অভ্যর্থনা জানান।

জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল মোহাম্মদ নাজমুল হক, রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাস, জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট ও বাংলাদেশ হজ মিশনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হজযাত্রীদের বিমান বন্দরে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। এ সময় হজযাত্রীদের চকলেট, জুস, পানি পরিবেশন করা হয়। বাংলাদেশি হজযাত্রীরা বিমান বন্দরের ব্যবস্থাপনা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মো. জাবেদ পাটোয়ারী আগত হজযাত্রীদের শুভকামনা জানান ও যেকোনো প্রয়োজনে বাংলাদেশ দূতাবাস, কনস্যূলেট ও বাংলাদেশ হজ মিশন সবসময় হজযাত্রীদের পাশে রয়েছে বলে আশ্বাস দেন।

বাংলাদেশি হজযাত্রীদের আরও স্বাগত জানান সৌদি আরবের হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের ভাইস মিনিস্টার প্রফেসর আব্দুল ফাত্তাহ মাশহাত, ডেপুটি মিনিস্টার আব্দুল আজিজ ওয়াজ্জান, জেনারেল অথরিটি অফ সিভিল এভিয়েশনের প্রেসিডেন্ট আবদুল আজির বিন আবদুল্লাহ আল দুয়াইলিজ, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক, হজ ও ওমরাহর জেদ্দা অঞ্চলের মহাপরিচালক ইঞ্জিনিয়ার আব্দুর রহমান আল গান্নাম, কিং আবদুল আজিজ বিমানবন্দরের প্রধান নির্বাহী কর্মকর্তা আয়মান আবুবা, বিমান বন্দরের মহাপরিচালক ও হজ টার্মিনালের পরিচালকসহ অন্যান্য কর্মকর্তারা।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email