ছুটি শেষে কানাডা ফিরছেন মুনমুন

প্রকাশিতঃ 8:40 pm | May 29, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

জনপ্রিয় উপস্থাপিকা, অভিনেত্রী রুমানা মালিক মুনমুন আড়াই বছর পর কানাডা থেকে দেশে ফিরেছেন। ৬ মাসের ছুটি কাটিয়ে আবারো সেখানে ফিরে যাচ্ছেন তিনি।

দেশে ফিরেই জানিয়েছিলেন তার ব্যক্তি জীবনে দারুণ এক খুশির খবর। তিনি প্রথমবারের মতো মা হয়েছেন। ২০২১ সালের ২৪ মে কানাডায় তার মেয়ে ঈমান হোসেনের জন্ম হয়েছে। মেয়ের প্রথম বাংলাদেশ সফর নিয়ে বেশ উৎফুল্ল মুনমুন।

বিয়ের পর তিন বছর ধরে কানাডায় স্থায়ীভাবে বসবাস করছেন মুনমুন। তবে দেশের টানে গত নভেম্বর ছুটিতে আসেন তিনি। এসেই ব্যস্ত হয়ে পড়েন নিজের প্রিয় ভুবনে। সঞ্চালক হিসেবে অংশ নেন একের পর এক অনুষ্ঠানে।

ছুটি শেষ হতেই মঙ্গলবার (৩১ মে) প্রবাস জীবনে ফিরে যাচ্ছেন এই উপস্থাপিকা।

বিষয়টি নিশ্চিত করে মুনমুন বলেন, ‘সময়টা দারুণ কেটেছে। সন্তান ও কাজও একসঙ্গে সামলেছি। আমাকে সহযোগিতা করেছেন সবাই। আবার কবে দেশে আসব তা এখনই বলতে পারছি না। ’

তিনি আরো জানান, সুযোগ পেলে বারবার নিজ দেশে ফিরতে চান।

২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের তৃতীয় রানারআপ হন মুনমুন। ২০০৭ সাল থেকে তিনি টেলিভিশন রিয়ালিটি শো লাক্স চ্যানেল আই সুপারস্টার উপস্থাপনা করছিলেন। দেশে ফিরে এনটিভির রান্না বিষয়ক অনুষ্ঠান ‘তোমার জন্য রান্না’র ২৬ পর্ব উপস্থাপনা করেন তিনি। এছাড়া বিভিন্ন অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে তাকে মঞ্চেও উপস্থিত হতে দেখা গেছে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email