বরিশালে গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ৮

প্রকাশিতঃ 10:05 am | May 29, 2022

বরিশাল প্রতিবেদক, কালের আলো:

বরিশাল-ঢাকা মহাসড়কের বামরাইলে যমুনা লাইন পরিবহণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ১০ যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ২০ যাত্রী আহত হয়েছেন।

রোববার (২৯ মে) সকাল সাড়ে ৫টায় উজিরপুরের বামরাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ।

তিনি বলেন, গাড়িটি ঢাকা থেকে যাত্রী নিয়ে ভাণ্ডারিয়ার উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে বরিশাল জেলার উজিরপুর উপজেলার বামরাইল পৌঁছলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

পরে হাসপাতালে নেওয়ার পথে আরও ৭ জন মারা যান। এ ছাড়া আরও ২০ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

গাড়িটি উদ্ধারে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে। বরিশাল ফায়ার সার্ভিসের ইউনিট লিডার মো. জাহাঙ্গীর বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের গৌরনদী ও উজিরপুর থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ চালাচ্ছে।

উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রণব রায় শুভ বলেন, দুর্ঘটনায় নিহতদের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। এ ছাড়া আহত ৫-৬ জনের চিকিৎসা চলছে এ হাসপাতালে।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email