সেনাবাহিনী জলক্রীড়ায় বিজয়ীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিতঃ 9:56 pm | May 26, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া (সাঁতার, ওয়াটার পোলো এবং ডাইভিং) প্রতিযোগিতা-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) রংপুর সেনানিবাসের ডিভিশন সুইমিং পুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স মেজর জেনারেল মোঃ আবু সাঈদ সিদ্দিক, এসইউপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ৬৬ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার রংপুর এরিয়া মেজর জেনারেল মোঃ ফয়জুর রহমান।

আইএসপিআর জানিয়েছে, প্রতিযোগিতায় বিভিন্ন ফরমেশন হতে মোট ১৪টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় যশোর অঞ্চল দল ০৭ টি স্বর্ণ, ০৬ টি রৌপ্য ও ০৫ টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং ০৭ টি স্বর্ণ, ১১ টি রৌপ্য ও ০৩ টি ব্রোঞ্জ পদক পেয়ে ঘাটাইল অঞ্চল দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

শ্রেষ্ঠ সাঁতারু হিসেবে নির্বাচিত হন যশোর অঞ্চল দলের ইউপি কর্পোরাল জুয়েল আহম্মেদ, এসপিপি, এসইউপি। ওয়াটার পোলো প্রতিযোগিতায় ঘাটাইল অঞ্চল দল চ্যাম্পিয়ন এবং সাভার অঞ্চল দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। ওয়াটার পোলোতে শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে বিবেচিত হন বগুড়া অঞ্চল দলের ইউপি কর্পোরাল মো: জুয়েল রানা।

সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং রংপুর সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকরা উপস্থিত ছিলেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email