‘ভুলোনা আমায়’ নাটকে প্রশংসিত ফারহান-কেয়া জুটি

প্রকাশিতঃ 5:50 pm | May 13, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

ঈদুল ফিতরে প্রচারিত নাটকগুলো মধ্যে দর্শকের মনে বিশেষভাবে দাগ কেটেছে ‘ভুলোনা আমায়’। নাটকটির গল্প, নির্মাণ শৈলী ও অভিনয়শিল্পীদের পারফরম্যান্স সামাজিকমাধ্যমে আলোচিত হয়েছে।

গ্রামীণ প্রেক্ষাপটে প্রেমের গল্প নিয়ে পরিচালক জাকারিয়া সৌখিন নির্মাণ করেছেন ‘ভুলোনা আমায়’। যৌথভাবে নাটকটি রচনা করেছেন সোহেল রানা শ্রাবণ ও জাকারিয়া সৌখিন। নাটকটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছে মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল। তাদের জুটির রসায়ন পছন্দ করেছেন দর্শক।

পরিচালক জাকারিয়া সৌখিন বলেন, চেষ্টা করছি ‘ভুলোনা আমায়’ নাটকটি আমার মতো করে নির্মাণ করতে। আমি কখনো চিন্তা করিনি ঈদে এতো নাটকে ভিড়ে আমাদের নাটকটি ট্রেন্ডিংয়ে জায়গা করে নেবে। দর্শকরা নাটকটি দেখছেন এবং আলোচনা ও প্রসংশা করছেন। এটা অনেক বড় প্রাপ্তি। ’

তিনি আরও বলেন, ‘আমি ফারহান, কেয়াসহ আমার টিমের প্রতিটি মানুষকে অভিনন্দন জানাচ্ছি। আসলে একটি ভালো টিমই একটি ভালো কাজ উপহার দিতে অগ্রণী ভূমিকা রাখে।’

গত ৭ মে সুলতান এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘ভুলোনা আমায়’ নাটকটি। মাত্র ৪ দিনেই এই রিপোর্ট লেখা পর্যন্ত ৪৮ লাখেরও বেশি ভিউ নিয়ে ইউটিউব ট্রেন্ডিংয়ে তৃতীয় অবস্থানে রয়েছে নাটকটি।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email