চলতি মাসে মুক্তি পাচ্ছে শাহনূরের নতুন সিনেমা ‘বসন্ত বিকেল’

প্রকাশিতঃ 7:12 pm | May 10, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

দীর্ঘদিন পর্দায় নেই এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাহনূর। এবার সেই খরা কাটছে। তার অভিনীত নতুন সিনেমা ‘বসন্ত বিকেল’ মুক্তি পাচ্ছে শিগগিরই। এটি পরিচালনা করেছেন রফিক শিকদার। সিনেমাটি চলতি মাসেই মুক্তি পাবে।

শাহনূরের অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিলো জয় সরকারের ‘ইন্দুবালা’। এরপর আর নতুন কোন সিনেমা মুক্তি পায়নি।

‘বসন্ত বিকেল’ সিনেমায় শাহনূর ওমর সানীর বিপরীতে একটি চরিত্রে অভিনয় করেছেন।

এ বিষয়ে শাহনূর বলেন, অনেকদিন পর আমার অভিনীত নতুন কোন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। ঈদের পরবর্তী সময়ে নিজের অভিনীত বসন্ত বিকেল সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে বিধায় নিজের কাছেই আসলে ঈদ ঈদ লাগছে। অন্যরকম আনন্দ কাজ করছে।

তিনি আরও বলেন, সিনেমাটির গল্প এক কথায় অসাধারণ। আমি সানী ভাইয়ের বিপরীতে অভিনয় করেছি। আমার চরিত্রটি আমি যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। এতে আরো যারা অভিনয় করেছেন প্রত্যেকেই চমৎকার অভিনয় করেছেন। তাই আমি সিনেমাটি নিয়ে খুব আশাবাদী।

এদিকে এরইমধ্যে শাহনূর তার অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার ডাবিং শেষ করেছেন। এই সিনেমাতেও তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

বর্তমানে শাহনূর অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে বেশ সক্রিয়। পারিবারিকভাবেই তিনি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। চলচ্চিত্রের শিল্পী সমিতির নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে জয়লাভ করেছেন। আর এরপর থেকেই তিনি সমিতির উন্নয়নে, কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে কাজ করে যাচ্ছেন।

শাহনূর বলেন, সমিতির উন্নয়নে তথা চলচ্চিত্রের সার্বিক উন্নয়নে আমি আমার পদে থেকে নিয়মিত নিরলসভাবে শ্রম দিয়ে যাবো। শিল্পীদের নানান সমস্যা দূরীকরণে সমিতির হয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ। অভিনয়ে নিজেকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে চাই।

এ অভিনেত্রীর আরও মুক্তির অপেক্ষায় রয়েছে মুক্তিযুদ্ধের গল্পের সিনেমা ‘কাকতাড়ুয়া’। এরইমধ্যে তিনি আরো শেষ করেছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’র কাজ। গাজী ফারুকের পরিচালনায় তিনি ‘মুজিব তোমায় কথা দিলাম’ নামক একটি ওবিসিতে কাজ করেও বেশ প্রশংসিত হয়েছেন তিনি।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email