অতীত নিয়ে প্রশ্ন করে না সঠিক মানুষ ভালোবাসে : প্রভা

প্রকাশিতঃ 11:24 am | April 09, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। কাজল কালো চোখে তাকিয়ে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে নেন, আবার মিষ্টি হেসে কথা বলে উড়িয়ে নেন ভক্তদের মন। দীর্ঘ ক্যারিয়ারে নানা ঝড় মোকাবিলা করে তিনি এখনও নিজেকে ধরে রেখেছেন অভিনয়ে। নিয়মিত কাজ করে যাচ্ছেন।

কাজের ফাঁকে সামাজিক মাধ্যমেও সক্রিয় এখন প্রভা। প্রতিনিয়ত ছবি পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন। ডুবিয়ে রাখেন তার ভালোবাসার নিপুণ অভিনয়ে। অবশ্য ভক্তরা তার কোনো ছবিতেই মন্তব্য করার সুযোগ পায় না। কারণ, তিনি সেই অপশন বন্ধ করে রাখেন।

তবে এখনও সামাজিক যোগাযোগমাধ্যমে নোংরা ও বাজে মন্তব্যের শিকার হন তিনি। যেগুলো নানা সময়ে কষ্ট দেয় তাকে। এ নিয়ে মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে ছবি দিয়ে পোস্ট দেন প্রভা। তবে স্পষ্টভাবে কোনো কিছু না বললেও অন্যভাবে বুঝিয়ে দেন তিনি। অতীতের ফেলে আসা দিন নিয়ে এখনও অনেকে প্রশ্ন তোলেন। তবে এখন আর কিছু বলেন না প্রভা।

শুক্রবার (৮ এপ্রিল) ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন প্রভা। সেখানে লেখা রয়েছে, ‘সঠিক মানুষ তোমার অতীত নিয়ে প্রশ্ন না তুলেই ভালোবাসবে’।

প্রভার স্ট্যাটাস ও স্টোরি 

বৃহস্পতিবার আরেকটি স্ট্যাটাস দেন প্রভা। সেখানে তিনি উল্লেখ করেছেন, শত প্রতিকূলতা অতিক্রম করে তিনি নিজের পথেই আছেন।

প্রভা লিখেছেন, কতবার কষ্ট পেয়েছি! আমি বেশিরভাগ সময় অজানা কারণে কাঁদতাম। মনে হতো যন্ত্রণায় আমার হৃদয়টা ছিঁড়ে যাচ্ছে। আমার ভেঙে পড়া আছে, কিন্তু আমি এখনো এখানে আছি। বেঁচে আছি, লড়াই করছি, যা স্বপ্ন দেখি, সেটা অর্জন করছি; যা আমার প্রাপ্য সেটা দাবি করছি। আলহামদুলিল্লাহ্‌।

প্রায়শই এরকম জীবনঘনিষ্ঠ অভিজ্ঞতা ও অনুভূতিগুলো শেয়ার করেন প্রভা। সেগুলোতে স্পষ্টভাবে ফুটে ওঠে তার অদম্য লড়াইয়ের গল্প।

প্রভার জীবনেও নানা রকমের ধকল গিয়েছে। মডেলিং ও অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও মাঝপথে তাকে থামতে হয়েছিল। এরপর নিজের মানসিকতা ধীরে ধীরে পাল্টে নতুনভাবে নিজেকে গড়ে তোলেন। এখনো নাটকে নিয়মিত কাজ করে যাচ্ছেন প্রভা। কিছুদিন আগে গায়িকা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন।

কালের আলো/এমএইচ/জেআর

Print Friendly, PDF & Email