ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেপ্তার ১৩

প্রকাশিতঃ 11:09 pm | April 02, 2022

ময়মনসিংহ প্রতিবেদক, কালের আলো:

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আটকরা হলো- মোঃ ফারুক, আব্দুস সামাদ আজাদ, রাতুল হাসান,মাহদী হাসান ইমন, সাহাদাৎ হোসেন শাওন, মঙ্গল, মোঃ শরীফ, আরিফ হোসেন আনসারী, জহর হোসেন আনসারী, শেখ শরিফুল ইসলাম ওরফে সুমন শেখ, মোঃ কামাল, কাশেম ওরফে কালাম ও ওমর ফারুক।

শনিবার (২ এপ্রিল ) সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদকমুক্ত নগরী গড়তে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই অংশ হিসাবে গত শুক্রবার থেকে শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

ওসি কামাল আরও জানান, এস আই উত্তম কুমার দাস, এস আই নিরুপম নাগ, এস আই শাহ মিনহাজ উদ্দিন, এ এস আই মিজানুর রহমান এর নেতৃত্বে সাজা ও পরোয়ানাভুক্তসহ ৫ জনকে গ্রেফতার করে। তারা হলো, শেখ শরিফুল ইসলাম ওরফে সুমন শেখ, মোঃ কামাল, কাশেম ওরফে কালাম ও ওমর ফারুক।

অন্যদিকে এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে একটি টীম নগরীর নাটকঘরলেন থেকে মাদক ব্যবসায়ী মোঃ ফারুক ও আব্দুস সামাদ আজাদ ওরফে পাপ্পুকে ৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। এসআই সোহেল রানার নেতৃত্বে একটি টিম ঢাকা বাইপাস (দীঘারকান্দা) মোড় থেকে  দস্যুতার প্রস্তুতির অপরাধে রাতুল হাসান,মাহদী হাসান ইমন ও সাহাদাৎ হোসেন শাওনকে দেশীয় অস্ত্র গ্রেফতার করে। এসআই আরিফুল ইসলামের নেতৃত্বে একটি টীম বাশবাড়ী কলোনী হতে চুরি মামলায় আসামী মঙ্গল, মোঃ শরীফ কে গ্রেফতার করে। এসআই হারুনুর রশিদের নেতৃত্বে একটি টীম চুরি এজাহারনামীয় আসামী আরিফ হোসেন আনসারী ও জহর হোসেন আনসারীকে গ্রেফতার করে।

কালের আলো/এবি/একে

Print Friendly, PDF & Email