জাতীয় শ্রমিক জোটের জাতীয় সম্মেলন আজ : ব্যাপক শোডাউনের প্রস্তুতি

প্রকাশিতঃ 9:34 am | January 26, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :

শিরীন আখতার এমপি ও নইমুল আহসান জুয়েলের নেতৃত্বে ঘুরে দাঁড়িয়েছে জাতীয় শ্রমিক জোট। কেন্দ্র থেকে প্রান্ত পর্যন্ত দলীয় নেতা-কর্মীদের সুসংগঠিত করে এবার জাতীয় সম্মেলন করতে যাচ্ছে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) এ অঙ্গ সহযোগী সংগঠনটি।

আজ শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হবে জাতীয় শ্রমিক জোটের জাতীয় সম্মেলন। এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু এমপি। সভাপতিত্ব করবেন জাতীয় শ্রমিক জোটের কেন্দ্রীয় সভাপতি শিরীন আখতার এমপি। সঞ্চালনায় থাকবেন সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল। সম্মেলনে বক্তব্য রাখবেন জাতীয় শ্রমিক নেতারা।

এদিকে, এ সম্মেলনে ব্যাপক শোডাউনের প্রস্তুতি নিয়েছে সংগঠনটির নেতা-কর্মীরা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসবে দলীয় নেতা-কর্মীদের বহর। কেন্দ্রীয় শহীদ মিনার হয়ে উঠবে জাতীয় শ্রমিক জোটের নেতা-কর্মীদের পদচারণায় মুখরিত।

এ সম্মেলনে ময়মনসিংহ থেকে সংগঠনের সভাপতি মো: শামসুল আলম খান ও সাধারণ সম্পাদক সন্দীপ দত্তের নেতৃত্বে নেতা-কর্মীরা বিশাল শোডাউন করে সমাবেশে যোগ দেবে।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email