৯ম সিকদার গ্রুপ ইনডিপেনডেন্স ডে কাপ গলফ টুর্ণামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিতঃ 7:45 pm | March 27, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ কোর্সে তিন দিন ব্যাপী ‘৯ম সিকদার গ্রুপ ইনডিপেনডেন্স ডে কাপ গলফ টুর্ণামেন্ট ২০২২’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ মার্চ) বাংলাদেশ সেনাবাহিনীর চীফ অব জেনারেল স্টাফ লেঃ জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী গলফারদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

রবিবার (২৭ মার্চ) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

আইএসপিআর জানায়, টুর্ণামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়দের মধ্যে এজাজ আহমেদ চ্যাম্পিয়ন এবং কর্ণেল মোঃ হুমায়ূন রাশেদ রানার-আপ হওয়ার গৌরব অর্জন করেন। অপরদিকে লেডিস উইনার হন তাহ্মিনা রহমান।

অনুষ্ঠানে টুর্নামেন্টে অংশগ্রহণকারী সদস্য ছাড়াও, কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এবং জিওসি ও লজিষ্টিক্স এরিয়ার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, আরএন্ডআর এ্যাভিয়েশন এবং অরএন্ডআর হোল্ডিংস লিমিটেডের উপদেষ্টা ফরিদ উদ্দিন খান (রুমি), আরএন্ডআর এ্যাভিয়েশন এবং অরএন্ডআর হোল্ডিংস লিমিটেডের সিইও সৈয়দ কামরুল ইসলাম, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোঃ রফিকুল ইসলাম, টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), ক্লাবের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা লেঃ কর্ণেল আবু মোঃ সাইদুর রহমান (অবঃ), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশন্স লেঃ কর্ণেল মোঃ আনোয়ার হোসেন (অবঃ) এবং দেশের সকল গল্ফ ক্লাব হতে ৬৬৩ জন গল্ফার ও উক্ত সংস্থার উর্ধ্বতন কর্মকর্তা এবং সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তা ও তাঁদের পরিবার এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email