নাটোরে রুই মাছের পেটে মিললো স্বর্ণের চেইন

প্রকাশিতঃ 11:55 am | January 04, 2022

কালের আলো, সংবাদদাতা:

এ যেন রূপকথাকেও হার মানায়। মুরগির পেট থেকে স্বর্ণের ডিম পাড়ার গল্প শুনেছেন নিশ্চয়ই। এবার বাস্তবে মিললো মাছের পেট থেকে ঠিকই পাওয়া গেছে স্বর্ণের চেইন। সুশান্ত সরকার বিষয়টি নিশ্চিত করেছে।

সোমবার (৩ জানুয়ারি) নাটোরের সিংড়ার ডাহিয়া ইউনিয়নের বিয়াস মিস্ত্রিপাড়ার বাসিন্দা সুশান্ত সরকার বাড়িতে এ ঘটনাটি ঘটছে।

সুশান্ত সরকার তিনি পেশায় একজন স্বর্ণকার। বাড়ির চাহিদা মেটাতে বিয়াস বাজার থেকে কেনেন দুটি রুই মাছ। বাড়িতে বাজার পাঠানোর পর একটি মাছের পেটে মিললো সোনার চেইন। চেইনটি দেখতে এখন তার বাড়িতে ভিড় করছেন স্থানীয়রা।

সুশান্ত সরকার বলেন, রবিবার সকাল ৮ টার দিকে ওই মাছ কিনে বাসায় পাঠাই। মাছগুলো রান্নার জন্য রেডি করার সময় ওই চেইন পাওয়া যায়। ওই চেইনটি ১৮ ক্যারেট সোনার তৈরি। ওজন ৪ আনা।

সুশান্তর স্ত্রী চন্দনা রাণী বলেন, মাছ দুটি বাসায় পৌঁছার পর ছেলের বউ ১১ টার দিকে আঁশ তুলে পিস করে। পরে পরিত্যাক্ত অংশ ফেলতে গিয়ে মাছের নাড়ির মধ্যে চেইন জড়িয়ে থাকতে দেখতে পায়।

এ বিষয়ে সিংড়া উপজেলা মৎস্য কর্মকর্তা শাহাদৎ হোসেন বলেন, মাছের পেটে স্বর্ণের চেইন পাওয়ার ঘটনা অস্বাভাবিক। খাবারের সঙ্গে মাছটি হয়তো চেইনটি খেয়ে ফেলেছে।

কালের আলো/এমএএইচ/এসবিআর

Print Friendly, PDF & Email