সংসার ভাঙছে নিক-প্রিয়াঙ্কার!

প্রকাশিতঃ 3:11 pm | November 23, 2021

শোবিজ ডেস্ক, কালের আলোঃ

সামাজিক যোগাযোগ মাধ্যমে বরাবরই সক্রিয় বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এ মাধ্যমেই জীবনের নানা মুহূর্তের ঘটনা ভক্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি। তাইতো বিয়ের পরপর স্বামী নিক জোনাসের পদবী জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে।

ইনস্টাগ্রাম, টুইটারে জ্বলজ্বল করছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন। উধাও ‘জোনাস’। ফিরে গেলেন সেই পুরনো প্রিয়াঙ্কা চোপড়ায়।

নিজের থেকে ১০ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে নানা কথা শুনতে হয়েছিলো প্রিয়াঙ্কা চোপড়াকে। যাদের মধ্যে কেউ কেউ তো বলেছিলেন এই তারকা দম্পতির বিয়ে ছয় মাসের বেশি টেকসই হবে না। বলতে গেলে ‘বিশ্বের সবথেকে চর্চিত বিয়ে’ এটি।

এদিকে হঠাৎ এ পরিবর্তন মেনে নিতে পারছেন না তার ভক্তরা। অনেকেই এ ঘটনাকে সামান্থা ও নাগা চৈতন্যের বিবাহ বিচ্ছেদের সঙ্গে তুলনা করছেন। কারণ সামান্থা ও নাগা প্রথমে এ পথেই হাঁটছিলেন। তবে কি প্রিয়াঙ্কাও একই পথে হাঁটছেন? এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা কিংবা নিক।

এদিকে গণমাধ্যমে এ বিষয়ে নানা প্রতিবেদন চোখে পড়ার পর মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। এ খবরকে ভুয়া দাবি করে তিনি বলেন, ‘ভুয়ো তথ্য রটাবেন না। এসব আজগুবি!

অন্যদিকে মাস কয়েক আগে পরিচালক-প্রযোজক-অভিনেতা কমল আর খান ‘ভবিষ্যদ্বাণী’ করেছিলেন এ তারকা-দম্পতিকে নিয়ে। তার দাবি ছিল, ‘আগামী ১০ বছরের মধ্যে নিক এবং প্রিয়াঙ্কার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।’ তবে কি তার কথাই সত্য হতে চলেছে? বিষয়টি নিশ্চিত হতে আরও অপেক্ষা করতে হবে নিক-প্রিয়াঙ্কার ভক্তদের।

কালের আলো/টিআরকে/এসআইএল

Print Friendly, PDF & Email