আমার জন্য সবাইকে ভোগাতে চাই না: বুবলী

প্রকাশিতঃ 7:54 pm | November 20, 2021

শোবিজ ডেস্ক, কালের আলোঃ

সংবাদ পাঠিকা থেকে ঢাকাই সিনেমায় যুক্ত হয়ে কোটি দর্শকের মন জয় করে নিয়েছেন শবনম ইয়াসমিন বুবলী। দেশীয় চলচ্চিত্রের শীর্ষ চাহিদাসম্পন্ন নায়ক শাকিব খানের বিপরীতে ২০১৬ সালে ঈদুল আজহায় একসঙ্গে দুটি ছবি দিয়ে অভিষেক তার।

এরপর একই নায়কের সাথে জুটি বেঁধে টানা বেশ কয়েকটি ছবিতে কাজ করেন। বর্তমানে শাকিবের সঙ্গে নতুন কোন ছবিতে তাকে না দেখা গেলেও অন্য নায়কদের সাথে নিয়মিত কাজ করে যাচ্ছেন। আজ ২০ নভেম্বর এই নায়িকার জন্মদিন।

বর্তমানে বুবলী নির্মাতা সাইফ চন্দনের কয়লা ছবি শুটিং নিয়ে ব্যস্ত আছে। জাফলংয়ের খাসিয়া পল্লিতে শুটিং চলছে। আর তাই বিশেষ এই দিনটি পরিবার ছাড়া শুটিং করেই কাটাচ্ছেন তিনি।

বুবলী বলেন, খুব আয়োজন করে কখনোই জন্মদিন উদ্‌যাপন করা হয় না। যতটুকু পারিবারিকভাবে করা হয়, ততটুকুই। বেশির ভাগ সময় দেখা যায়, জন্মদিনেই শুটিং থাকে। সেই দিক থেকে আমি খুবই সৌভাগ্যবতী। শুটিং ইউনিট আমার আরেকটা পরিবার। তাঁদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করতে পারছি, এটাও একটা বড় ব্যাপার।

এরই মধ্যে কেক, চকলেট, ফুল আসতে শুরু করেছে। রাতে হয়তো বিশেষ মেনু থাকবে। জন্মদিন উপলক্ষে অন্যরা হয়তো শুটিংয়ে ছাড় দিতে চাইবে। আমি অবশ্য শুটিং করতে চাই। শুটিং অফ রেখে আমার জন্য সবাইকে ভোগাতে করাতে চাই না।

শিগগিরই সিলেট থেকে ঢাকায় ফিরবেন এই নায়িকা। ফিরেই ‘রিভেঞ্জ’ ছবির শুটিংয়ে যোগ দিবেন তিনি। এখানে তার বিপরীতে আছে রোশান।

কালের আলো/টিআরকে/এসআইএল

Print Friendly, PDF & Email