বাকৃবি সাংবাদিক সমিতির নতুন কমিটি

প্রকাশিতঃ 11:03 pm | January 15, 2018

বাকৃবি সংবাদদাতা:

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০১৮ সালের ১৫ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে প্রথম আলো পত্রিকার শাহীদুজ্জামান সাগর এবং সাধারণ সম্পাদক পদে ইত্তেফাক পত্রিকার নাজিব মুবিন নির্বাচিত হয়েছেন।

সোমবার দুপুরে সাংবাদিক সমিতির কার্যালয়ে নির্বাচন হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে সদ্য বিদায়ী সভাপতি এস এম আশিফুল ইসলাম, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে বাকৃবিসাসের সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু এবং সাবেক সহ-সভাপতি আতাউল গণি রাব্বানী দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. ইউসুফ আলী (আলোকিত বাংলাদেশ), যুগ্ম সম্পাদক মো. মুসফিকুর রহমান সিফাত (অবজারভার), সাংগঠনিক সম্পাদক আউয়াল মিয়া (সংবাদ), কোষাধ্যক্ষ নাবিল তাহমিদ রুশদ (বাংলানিউজ), দপ্তর সম্পাদক মো. শাহীন সরদার (জাগোনিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল বাশার মিরাজ (কালের কণ্ঠ), তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শাহরিয়ার আমিন (আমাদের সময়), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদ হাসান (শিক্ষাবার্তা)।

কমিটির সদস্য হিসেবে আছেন- মোফাজ্জল হোসেন মায়া (জনকণ্ঠ), রাকিবুল হাসান (ঢাকাটাইমস্) এবং আশিকুর রহমান (বিডিলাইভ)। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে এস এম আশিফুল ইসলাম (যুগান্তর) এবং আহাদ আলম শিহাব (সমকাল) নির্বাচিত হয়েছেন।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসসি) নতুন কমিটির কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়। এতে বিদায়ী সভাপতি এস এম আশিফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর।

বিশেষ অতিথি ছিলেন ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী ও প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন। এসময় কৃষিবিদ ইনস্টিটিউশনের যুগ্ম মহাসচিব অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেন, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা অধিদপ্তরের সহকারী পরিচালক দীন মোহাম্মদ দীনুসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email