খালেদা জিয়ার কাছে মানুষ নিরাপদ নয়: নৌমন্ত্রী

প্রকাশিতঃ 3:08 pm | September 15, 2018

কালের আলো প্রতিবেদক:

নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, খালেদা জিয়ার কাছে কোনো সময় এদেশের মানুষ নিরাপদ নয় ।

শনিবার বেলা ১১টায় নলজুড়ি ডাক বাংলোতে নদী রক্ষা কমিশন ও জেলা প্রশাসনের আয়োজনে সিলেট জেলাধীন জাফলং ও তামাবিল এলাকার নদ-নদী দখল, পানি ও পরিবেশ দূষণ প্রতিরোধে স্থানীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যখন দায়িত্বে এসেছিল তখন গার্মেন্টস শ্রমিক, শ্রমজীবি মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল।

আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ফুঁ দিয়ে উড়িয়ে দেয়ার কথা চিন্তা করা একেবারেই অবান্তর উল্লেখ করে নৌমন্ত্রী শাহজাহান খান বলেন, মানুষের হৃদয় থেকে আওয়ামী লীগ এবং বঙ্গবন্ধুকে কোন ভাবেই মুছে ফেলা যাবে না।

মন্ত্রী বিএনপিকে সমালোচনা করে বলেন, বিএনপি এবং জামাত মিলে এ দেশটাকে ধ্বংস করার চেষ্টা করছে। তারা কথায় কথায় হরতাল ডাকেন, মানুষ মারেন, গাড়ি পোড়ান। তারা ক্ষমতায় থাকাকালে দেশের পতাকা জ্বালিয়েছে, শহীদ মিনার ভেঙ্গেছে।

নৌকা প্রতীকে ভোট চেয়ে মন্ত্রী বলেন, শেখ হাসিনা সব সময় শ্রমজীবী মানুষের পক্ষে লড়ছেন। জাতির পিতা বঙ্গবন্ধুও শ্রমজীবিদের পক্ষে কথা বলে গেছেন। নৌকায় আছে স্বাধীনতা, নৌকায় আছে নিরাপদ। তাই দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে।

সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড. মুজিবুর রহমান হাওলাদার, বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী উৎপল সামন্ত, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সিরাজুল ইসলাম,পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক আলতাফ হোসেন, কৃষি অধিদপ্তরের পরিচালক আবুল হোসেন, মৎস্য কর্মকর্তা সুলতান আহমেদ, বেলা’র সিলেটের সমন্বয়কারী শাহ শাহেদা খাতুন, গোয়াইনঘাটের ইউএনও বিশ্বজিত কুমার পাল, ওসি আব্দুর জলিল, স্থানীয় চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু প্রমুখ।

কালের আলো/এমএইচ

Print Friendly, PDF & Email