দলের সিদ্ধান্ত ছাড়া প্রার্থী হলেই বহিষ্কার : কাদের

প্রকাশিতঃ 2:45 pm | September 08, 2018

কালের আলো প্রতিবেদক:

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের কেউ দলের সিদ্ধান্ত ব্যতীত প্রার্থী হলেই তাকে বহিষ্কার করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৮ সেপ্টেম্বর) টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা রেলস্টেশন বটতলা চত্বরে আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, এবারও নৌকার বিজয় হবে। এ লক্ষ্যে দলীয় মনোনিত প্রার্থীর পক্ষে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, বিএনপি এখন নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তবে বিএনপির সকল ষড়যন্ত্র জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত ও নির্বাচন সম্পন্ন করা হবে।

তিনি দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশে বলেন, জনগণ আর বিএনপি প্রশাসন চায় না। বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নে আশ্বস্ত জনগণ। তাই এবারও নৌকার বিজয় হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহেরের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাইদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ, বিএম মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ চৌধুরী, টাঙ্গাইল সদর-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, দফতর সম্পাদক রফিকুল ইসলাম খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসন ছোট মনিরসহ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকরা।

পথসভা শেষে বেলা সাড়ে ১১টায় নীলফামারীর পথে ফের যাত্রা শুরু করেন নেতারা।

কালের আলো/জা/এমএইচ

Print Friendly, PDF & Email