‘নগরবাসীর চাহিদা পূরণ করাই আমার মূল লক্ষ্য’

প্রকাশিতঃ 1:30 pm | August 10, 2018

বরিশাল সংবাদদাতা, কালের আলো:

“আমার কোন চাহিদা নেই, জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য। আমার দাদা, আমার বাবার মত সকলের কাছে গ্রহণযোগ্য ব্যক্তি হতে হলে অবশ্যই আমাকে নগরবাসীর জন্য কাজ করতে হবে এবং দুর্নীতিমুক্ত থাকতে হবে। আমি নগরবাসীর সেবক হয়ে কাজ করতে চাই। আপনারা আমার পাশে থাকবেন।”

বৃহস্পতিবার সন্ধ্যায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতে এসে বরিশাল সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ কথাগুলো বলেছেন।

সৌজন্য সাক্ষাত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি এমএম আমজাদ হোসাইন।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম ইকবাল, মানবেন্দ্র বটব্যাল, বর্তমান সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক তপংকর চক্রবর্তী, পুলক চ্যাটার্জি, মুরাদ আহম্মেদ, কাজী মিরাজ মাহামুদ সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ। অনুুষ্ঠানে বক্তারা নব নির্বাচিত মেয়র সাদিক আবদুল্লাহকে কাছে পেয়ে উচ্ছ্বসিত হন। এসময় সাংবাদিক নেতৃবৃন্দ নগরবাসীর ভাগ্যের পরিবর্তন ও নগরীর উন্নয়নসহ বিভিন্ন দাবি দাওয়ার কথাও তুলে ধরেন সাদিক আবদুল্লাহ’র কাছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়র সাদিক আবদুল্লাহ বরিশালের প্রবীন ও তরুণ সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ৩০ জুলাই অনুষ্ঠিত বিসিসি নির্বাচনে তাকে সহযোগিতা করার জন্য।

এসময় তিনি বরিশাল জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা: মোখলেসুর রহমানের কথা স্মরণ করে বলেন, ‘‘মোখলেসুর রহমানের মত একজন মানুষের সাথে চলতে পেরেছি বলেই আজ আমি মেয়র। তার কথাগুলো মেনে চলতে পেরেছি বলেই বরিশালের সর্বস্তরের নাগরিকরা আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন।”

তিনি বলেন, ‘‘প্রতিহিংসা নয়, ভালোবাসা দিয়েই মানুষকে জয় করতে চাই। যখন আমি সিটি করপোরেশনের দায়িত্ব বুঝে নেব তখন থেকে আমার কাছে নগরীর সব মানুষগুলোই সমান। সাবাই আমার কাছে সমান অধিকার পাবেন। আপনাদের পাশে নিয়েই আমি নগরবাসীর সকল সমস্যা সমাধান করার আপ্রাণ চেষ্টা চালাবো।” তিনি সকলকে সাথে নিয়ে ও সকলের সহযোগিতায় কাজ করতে চান।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email