উল্টো পথে আসা তোফায়েলের গাড়ি ফিরিয়ে দিলেন শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিতঃ 8:03 pm | August 01, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

‘আইন সবার জন্য সমান’ স্লোগান দিয়ে আইন লঙ্ঘন করে উল্টো পথ দিয়ে গাড়ি নিয়ে যাওয়ায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে ফিরিয়ে দিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। এসময় তার পুলিশ প্রোটেকশনও ছিল।

বুধবার (১ আগস্ট) দুপুরে মন্ত্রী এ শাহবাগ থেকে উল্টো পথ দিয়ে গাড়ি নিয়ে বাংলামোটরের দিকে যাবার সময় এ ঘটনা ঘটে।।

পরে গাড়িটি ছেড়ে দেয়ার অনুরোধ করেন তোফায়েল। তখন শিক্ষার্থীরা স্লোগান দেন, ‘আইন সবার জন্য সমান’। এসময় গাড়িটি প্রায় ১০-১৫ মিনিট আটকে রাখা হয়।

প্রতক্ষদর্শীরা জানান, তোফায়েল আহমেদের গাড়ি ও তার প্রোটেকশনে থাকা পুলিশের গাড়ি শাহবাগ থেকে উল্টো পথে বাংলামোটর এলাকা দিয়ে যাচ্ছিল। শিক্ষার্থীরা গাড়িটি আটকে দেয়। এসময় তোফায়েল আহমেদ গাড়ি থেকে নেমে আসেন এবং শিক্ষার্থীদের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। এসময় শিক্ষার্থীরা সড়ক দুর্ঘটনার জন্য বিচার চেয়ে ‘উই ওয়ান্ট জাস্টিস’ বলে স্লোগান দিতে থাকে।

তোফায়েল আহমেদের বডিগার্ড এবং পুলিশ প্রোটেকশনের দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা শিক্ষার্থীদের অনুরোধ করলে শিক্ষার্থীরা বারবার ‘আইন সবার জন্য সমান’ স্লোগান দিতে থাকে এবং গাড়ির সামনে বসে পড়ে। এক পর্যায়ে বাধ্য হয়ে তোফায়েল আহমেদ ও তার প্রটেকশনে থাকা পুলিশের গাড়ি শাহবাগের দিকে ফিরে যায়।

জানতে চাইলে তোফায়েল আহমেদ জানান, তাকে আটকায়নি শিক্ষার্থীরা। তিনি নিজেই গাড়ি থেকে নেমে কোমলমতি শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছেন।

https://m.youtube.com/watch?v=kC14loZmn8s&time_continue=134

Print Friendly, PDF & Email