‘হেভি ডিউটি গাড়ি বাজারজাত করছে আকিজ মটরস’

প্রকাশিতঃ 5:45 pm | July 15, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

‘হেভি ডিউটি গাড়ি বাজারজাত শুরু করেছে আকিজ মটরস। এর মধ্যে ১০ চাকার ২৫ টন কার্গো ট্রাক, ২০ সি,বি,এম ডাম্প ট্রাক ও সিটের কংক্রিট মিক্সার অন্যতম।’

এমন তথ্য জানিয়েছেন আকিজ মটরসের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ আমিন উদ্দিন। তিনি বলেন, হালকা বাণিজ্যিক যানবাহন ১ টন, ১.৫ টন, ২ টন, ২.৫ টন, ৩ টন, ৪ টন, ডাম্প ট্রাক, হিউম্যান হলার বিক্রয়ে ব্যাপক সাড়া পাওয়ার পর হেভি ডিউটি গাড়ি বাজারজাত শুরু করেছে আকিজ মটরস।

শনিবার (১৪ জুলাই) দুপুরে শহরতলী দিগারকান্দা বাইপাস মোড় এলাকায় ময়মনসিংহে আকিজ মটরসের সার্ভিস সেন্টার ও শো রুম উদ্বোনকালে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হ্যারি হেন, ওয়াই ইউ জিক্সিন, ইন জুসং, মাও সেং।

অনুষ্ঠানে আকিজ মটরসের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ আমিন উদ্দিন বলেন, ময়মনসিংহে এটি অষ্টম সার্ভিস সেন্টার এবং শো রুম। ঢাকায় অত্যাধুনিক সার্ভিস সেন্টার রয়েছে। ময়মনসিংহেও আধুনিক ও অনলাইন ভিত্তিক সার্ভিস সেন্টার হবে।

নিজেরা লাভবান হতে আমরা ব্যবসা করি না, এমনটি জানিয়ে তিনি বলেন, বিক্রেতাকে আমরা ঠকাই না। তাদের স্বার্থের দিকটিও আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।
বাংলাদেশে আমরাই প্রথম এনেছি ৩৪০ হর্স পাওয়ার ইঞ্জিনের ২০ সিবিএম ডাম্প ট্রাক। আমাদের ১ টন থেকে ৫৫ টন পর্যন্তও গাড়ি আছে। গত তিন বছরে আমরা ৫৭৬ টি গাড়ি বিক্রি করেছি।

কেউ আড়াই বছরে আর এতো গাড়ি বিক্রি করতে পারেনি। আমরা গাড়িকে আরামদায়ক করতে চাই। চার টন থেকে আমাদের সমস্ত গাড়িতে এসি থাকবে।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email