করোনা ও বন্যা মোকাবিলায় নেতা-কর্মীদের প্রতি আ.লীগের নির্দেশনা

প্রকাশিতঃ 5:11 pm | July 01, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বৈশ্বিক মহামারি করোনাভাইরাস প্রতিরোধে চলমান কার্যক্রম অব্যাহত রাখা, বন্যা পরিস্থিতি মোকাবিলা ও বৃক্ষ রোপন কর্মসূচি বাস্তবায়নের জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

মঙ্গলবার(৩০ জুন) বিকাল ৪টায় আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এক অনির্ধারিত বৈঠক থেকে এসব নির্দেশনা প্রদান করা হয়। বৈঠকে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলেক্ষে আওয়ামী লীগের কর্মসূচি সম্পর্কে বিস্তারিত আলাপ-আলোচনা হয়।

এ সময় রাজধানীর সদর ঘাটে দুর্ঘটনায় প্রাণহানীর ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয় এবং নিহত সকলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

বৈঠকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ৩টি করে (বনজ, ফলদ ও ভেষজ) গাছ লাগানোর জন্য আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা এমপি ঘোষিত নির্দেশনা বাস্তবায়নের অনুরোধ জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ-এর সভাপতিমণ্ডলীর সদস্য সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস. এম কামাল হোসেন, মির্জা আজম এমপি, সাখাওয়াত হোসেন শফিক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান

কার্যনির্বাহী সংসদের সদস্য অ্যাড. এ বি এম রিয়াজুল কবির কাওছার, আনিসুর রহমান, সাহাবুদ্দিন ফরাজী প্রমুখ।

কালের আলো/এসডি/এমএম

Print Friendly, PDF & Email