কক্সবাজারে যাবেন বাপ্পী চৌধুরী-অপু বিশ্বাস

প্রকাশিতঃ 3:38 pm | July 06, 2018

শোবিজ ডেস্ক, কালের আলো:

চলছে বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস জুটির নতুন ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’এর শুটিং। আগামী রোববার থেকে ঢাকায় শুরু হবে ছবির শেষ পর্যায়ের শুটিং। চলতি মাসেই বাপ্পী-অপুকে নিয়ে কক্সবাজারে রোমান্টিক গানের শুটিং করতে যাবেন বলে জানিয়েছেন ছবির পরিচালক দেবাশীষ বিশ্বাস।

দেবাশীষ বিশ্বাস বলেন, ‘গতকাল আমরা সাভারের একটি লোকেশনে ছবির শুটিং করেছি। ছোট একটা বিরতি নিয়ে আগামী রোববার আবারও শুটিং শুরু করব। এই পর্যায়ে ছবির সিক্যুয়েন্সের কাজ শেষ হবে। আমি যে গল্পটা মাথায় নিয়ে কাজ করছি, সেটি ক্যামেরায় ধারণ করতে পেরে নিজের মধ্যে একটা বিশ্বাস তৈরি হয়েছে। আশা করি, দর্শকও ছবিটি পছন্দ করবেন।’

বাপ্পী ও অপুর রসায়ন নিয়ে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘বাপ্পী বর্তমান সময়ে অভিনেতা। এরই মধ্যে নিজের একটা অবস্থান তৈরি করেছেন। অপু বিশ্বাস আমাদের ইন্ডাস্ট্রির পরীক্ষিত শিল্পী। এরই মধ্যে প্রায় একশ ছবি উপহার দিয়েছেন। তবে কে সিনিয়র আর কে জুনিয়র, তা অভিনয় দেখে বোঝার উপায় নেই। দুজনই অনেক ভালো কাজ করেছেন। আশা করি, পর্দায় তাঁদের রসায়ন সবাই পছন্দ করবেন। চলতি মাসে আমরা কক্সবাজারে যাব ছবির গানের শুটিং করতে। সেখানে রোমান্টিক চারটি গানের শুটিং করব।’

২০১৬ সালের ৩ মার্চ সর্বশেষ ‘পাঙ্কু জামাই’ সিনেমায় শুটিং করেন অপু বিশ্বাস। রাতে বাসায় গিয়ে তিনি আর শুটিংয়ে ফেরেননি। হঠাৎ করেই আড়ালে চলে যান তিনি। মিডিয়ার সামনে ছেলে জয়কে নিয়ে ফেরেন ২০১৭ সালের ১০ এপ্রিল। তারপর অপু বিশ্বাস আর নতুন কোনো ছবির শুটিং করেননি। দীর্ঘদিন বিরতির পর দেবাশীষ বিশ্বাসের এই ছবি দিয়ে তিনি আবারও নতুন ছবির শুটিংয়ে ফেরেন।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। ১৩ মে ছবির মহরতের মধ্য দিয়ে ছবির শুটিং শুরু হয়। ১৭ বছর আগে নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা তৈরি করেছিলেন। ২০০১ সালের ওই ছবিতে অভিনয় করেছিলেন রিয়াজ ও শাবনূর।

কালের আলো/এমএ

Print Friendly, PDF & Email