আমাদের ছেলেরা হৃদয় দিয়ে খেলেছে: সাম্পাওলি

প্রকাশিতঃ 11:34 am | June 27, 2018

খেলা ডেস্ক, কালের আলো:

সব বাঁধা আর শর্তকে পেছনে ফেলে অবশেষে শেষ ষোল নিশ্চিত করলো মেসির আর্জেন্টিনা। সেন্ট পিটার্সবুর্গ স্টেডিয়ামে মঙ্গলবার নাইজেরিয়াকে ২-১ গোলে হারায় ল্যাটিন আমেরিকার দলটি। অনেক হতাশা নিয়ে আসর শুরু করা আর্জেন্টিনা কাল ফিরেছে নিজেদের আপন ছন্দে। তাইতো ম্যাচ শেষে খেলোয়াড়দের প্রশংসায় ভাসাতে ভুল করেননি দলটির কোচ জর্জ সাম্পাওলি।

ম্যাচ শেষে সাম্পাওলি বলেন,‘আমাদের ছেলেরা হৃদয় দিয়ে খেলেছে। সত্যিকারের যোদ্ধা তারাই। খেলোয়াড়রা জানতো তারা অসাধারণ খেলোয়াড়। তাদের এই বিশ্বাসটা থেকেই এই জয়টা এসছে। এমন একটা জয় ভবিষ্যতের জন্য অনেক গুরুত্বপূর্ণ।’

গতকাল ম্যাচের ১৪তম মিনিটে মাঝমাঠ থেকে বল টেনে নিয়ে গোল করেন আর্জেন্টাইন অধিনায়ক মেসি। ৫১তম মিনিটে মাশ্চেরানোর ফাউলের কারণে পেনাল্টিতে সমতায় ফেরে সুপার ঈগলরা। আর শেষের দিকে ৮৬ মিনিটে আর্জেন্টিনার হয়ে জয় সূচক গোলটি করেন মার্কোস রোহো। এটি ছিল ফিফা বিশ্বকাপের একুশতম আসরে আর্জেন্টিনার প্রথম জয়। আর গ্রুপের দ্বিতীয় দল হিসেবে নকআউট নিশ্চিত করে মেসিরা।

নক-আউট পর্বে আমাগী ৩০ জুন কাজানের মাটে ‘সি’ গ্রুপের ফ্রান্সের মুখোমুখি হবে আর্জেন্টিনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়।

কালের আলো/এসএস

Print Friendly, PDF & Email